নির্বাচনকে প্রভাবিত করার আশংকা প্রকাশ করেছেন সুজন কুমিল্লার সভাপতি

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ সপ্তাহ আগে

সুশাসনের জন্য নাগরিক (সুজন) কুমিল্লার সভাপতি আলহাজ¦ শাহ মোহাম্মদ আলমগীর খান বলেছেন, নির্বাচনকে প্রভাবিত করার আশংকা উড়িয়ে দেওয়া যায় না। কারণ, ইতিমধ্যে বিশেষ বিশেষ এলাকায় ম্যাসেজ যাচ্ছে চাপ সৃষ্টি করার জন্য। শনিবার তিনি স্থানীয় সাংবাদিকদের এ কথা বলেন।
আসন্ন কুসিক নির্বাচন সম্পর্কে মন্তব্য করতে বলা হলে সুজন কুমিল্লার সভাপতি বলেন,
স্বাভাবিক ভাবে বলা যায় নির্বাচনের পরিবেশ এখনো ভালো আছে। এই পর্যন্ত দৃশ্যমান এখনো কিছু ঘটেনি। কিন্তু আমাদের কাছে কিছু মেসেজ আসছে, কোনো পক্ষ চিহ্নিত এলাকার কিছু কিছু তার পক্ষে আনার জন্য মানসিক চাপ সৃষ্টি করার চেষ্টা করছে। সত্যিকার ভাবে এটা আদৌ কতটুকু সত্য তা এখনো পরিষ্কার নয়। তবে এই বাস্তবতা অস্বীকার করা যাবে না যে, এমন একটা কিছু হওয়ার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না।
কারা প্রভাবিত করার চেষ্টা করছে জানতে চাইলে ব্যবসায়িক এই নেতা বলেন, সাধারণত প্রেশার ক্রিয়েট করার ক্ষমতা কারা রাখে? যার পাওয়ার বেশি, যারা ক্ষমতাসীন, তাদেরই হাতেই তো এই ক্ষমতা থাকে।
আগামীর মেয়র কেমন চান জানতে চাইলে আলহাজ¦ শাহ মোহাম্মদ আলমগীর খান বলেন,
এটা আমার ব্যক্তিগতই না , সুজন চায় দুর্নীতিমুক্ত, জবাবদিহি থাকবে, স্বচ্ছতা থাকবে এমন মেয়র। সিটি করপোরেশনের যে বাজেট থাকবে, প্রকল্পগুলো আসবে, সেটা সঠিকভাবে ব্যয় হবে, আমরা সেটাই চাই এবং মানুষকেও উদ্বুদ্ধ করি।