নোয়াখালীতে ভিজিএফের দুই ট্রাক চালসহ আটক ৩

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ সপ্তাহ আগে

 

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচরে ভিজিএফের চালভর্তি দুটি ট্রাকসহ তিনজনকে আটক করেছে পুলিশ। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে এক ট্রাকচালক পালিয়ে গেছেন।

সোমবার রাত দেড়টার দিকে উপজেলার চরবাটা ইউনিয়নের তোতার বাজার ও পূর্ব চরবাটা ইউনিয়নের মঞ্জু চেয়ারম্যান বাজার থেকে চালভর্তি ট্রাকসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সুবর্ণচর উপজেলার চর আমান উল্যাহ এলাকার আবুল খায়েরের ছেলে ৩২ বছর বয়সী ট্রাকচালক মো. শামীম, চর জুবলি গ্রামের আব্দুস সোবহানের ছেলে চালের মালিক দাবিদার ২৮ বছরের মো. মনির ও চর মজিদ গ্রামের আব্দুল হালিমের ছেলে ১৯ বছরের মো. ওসমান ।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাস জানান, হাতিয়ার ভাসানচর থেকে বিক্রির উদ্দেশ্যে তোতা বাজার ও মঞ্জু চেয়ারম্যান বাজার ঘাটে ট্রলারে করে ভিজিএফের এসব চাল আনা হয়। পরে ঘাটের পাশে খালি জায়গা থেকে পাচার করতে ট্রাকে তোলার সময় স্থানীয়দের সন্দেহ হয়। একপর্যায়ে চৌকিদারের মাধ্যমে পুলিশে খবর দেওয়া হয়। একই সঙ্গে আলামতসহ পরিবহন কাজে নিয়োজিত ব্যক্তিদের ধরে থানায় নেয়া হয়। এ সময় পুলিশের অভিযান টের পেয়ে ট্রাকের এক চালক পালিয়ে যান।

ওসি আরো জানান, চালের পরিমাণ এখনো হিসাব করা হয়নি। উদ্ধার করা এসব চাল ভিজিএফের কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।