পরিবারের জন্য ঈদের বাজার করা হলো না প্রবাসীর

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

ফেনী প্রতিনিধি : ফেনীতে পরিবারের জন্য ঈদের বাজার করতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় এক সৌদি প্রবাসী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো একজন। তাকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাতে ফেনী সদর উপজেলার ফতেহপুর রেলওয়ে ওভারপাসে এ দুর্ঘটনা ঘটে। নিহত জয়নাল আবেদীন ঐ উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের ভগবানপুরের আবদুল জলিলের ছেলে। আহত কাজী মাহবুব হাসান দাগনভূঁঞা উপজেলার চন্দ্রদ্বীপ গ্রামের বাসিন্দা।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে জয়নাল আবেদীন ও কাজী মাহবুব হাসান মোটরসাইকেলে ফেনী শহরের দিকে যাচ্ছিলেন। ফতেহপুর রেলওয়ে ওভারপাসে ওঠার পর জয়নাল মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারালে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগে। এতে সড়কে ছিটকে পড়ে দুজনই আহত হন। খবর পেয়ে মহিপাল হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে জয়নাল আবদীনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহতের আত্মীয় নেছার উদ্দিন জানান, জয়নাল ৪ মাস আগে ছুটিতে দেশে আসেন। ঈদ উপলক্ষে শুক্রবার স্ত্রী ও ছেলের জন্য বাজার করতে ফেনী শহরে যাচ্ছিলেন। স্ত্রী-সন্তান ছাড়াও বাড়িতে তার বাবা-মা আছেন।

মহিপাল হাইওয়ে থানার ওসি আবদুস সামাদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে রাখা হয়েছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।