ফরিদপুরে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ, রেফারিসহ আহত ১৫

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৪ মাস আগে

ফরিদপুরের মধুখালীতে ফুটবল খেলায় দুই গ্রুপের সংঘর্ষে রেফারিসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার গাজনা ইউনিয়নের বেলেশ্বর রুপালী কল্যাণ সংস্থার মাঠে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, উপজেলা বেলেশ্বর রুপালী কল্যাণ সংস্থার উদ্যোগে ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলায় মধুখালীর কামালদিয়া ফুটবল একাদশ ও রাজবাড়ীর সুলতানপুর ফুটবল একাদশ খেলায় অংশ নেয়। খেলায় রেফারির দায়িত্বে ছিলেন উৎপল ভৌমিক। কামালদিয়ার বিপক্ষে ফাউল ধরাকে কেন্দ্র করে মারামারির সৃষ্টি হয়। এতে অন্ততপক্ষে ১৫ জন আহত হন।

উৎপল ভৌমিক জাগো নিউজকে বলেন, নিয়ম অনুযায়ী কামালদিয়া ফুটবল একাদশের বিপক্ষে ফাউল ধরা নিয়ে হঠাৎ করে মাঠের থেকে আমার ওপর কে বা কাহারা হামলা চালায়। স্থানীয়রা আমাকে উদ্ধার করে পাশের একটি ঘরে নিয়ে যান। এরপর মারামারি ও সংঘর্ষের সৃষ্টি হয়।

এ ব্যাপারে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া জাগো নিউজকে বলেন, আমি খেলায় উপস্থিত ছিলাম না। তবে শুনেছি খেলায় মারামারি হয়েছে। এর বেশি কিছু জানা নেই।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জাগো নিউজকে বলেন, ফুটবল খেলায় সংঘর্ষের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।