ফুলগাজীতে অবৈধ অনুপ্রবেশের সময় আটক ২

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ মাস আগে

ফেনী প্রতিনিধি : ফেনীর ফুলগাজীতে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ ও সীমান্ত পারাপারে সহায়তাকারী এক দালালসহ দুই বাংলাদেশি নাগরিককে আটক করেছে বিজিবি।

তারা হলেন- অবৈধভাবে সীমান্তে মানব পাচারকারী দালাল চক্রের সদস্য ফেনীর ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়নের রিষ্টমুখ গ্রামের ছেরাজুল হকের ছেলে মো. আব্দুল ওহাব (৩৫) ও অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশকারী চট্টগ্রামের সন্ধিপের কুচিয়ামারী গ্রামের সুরেন্দ্র মজুমদারের ছেলে দিপক মজুমদার (৫৫)।

শুক্রবার দুপরে ফুলগাজীর তারাকুচা সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় বিজিবি সদস্যরা তাকে ও সহায়তাকারী দালালকে আটক করেন এবং ফুলগাজী থানায় মামলা দায়ের শেষে তাদের দুইজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়।

ফেনীর ৪ বিজিবি সূত্র জানায়, শুক্রবার দুপুরে ফুলগাজীর তারাকুচা সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের সময় দিপক মজুমদার (৫৫) নামে একজন বাংলাদেশিকে বিজিবি সদস্যরা আটক করেন। এ সময় তাকে ভারত থেকে অবৈধভাবে অনুপ্রবেশে সহায়তাকারী মানব পাচারকারী দালাল চক্রের সদস্য ফুলগাজী উপজেলার মো. আব্দুল ওহাব নামে একজনকেও আটক করা হয়। এ  সময় অবৈধ অনুপ্রবেশকারী দিপক মজুমদারের থেকে চার হাজার টাকা মূল্যের ২টি মোবাইল ও ১টি বাংলাদেশি পাসপোর্ট পাওয়া যায়।

বিজিবি জানায়, মো. আব্দুল ওহাব এলাকায় একজন চিহ্নিত মানব পাচারকারী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।