ফুলেল শুভেচ্ছায় শিক্ত নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

নাঙ্গলকোট প্রতিনিধি :
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা পরিষদ  চেয়ারম্যান সামছুউদ্দিন কালু নাঙ্গলকোট পৌরসভা আওয়ামী লীগ সভাপতি নির্বাচিত হওয়ায় নেতা- কর্মী ও বিভিন্ন সংগঠনের ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় শিক্ত হয়েছেন। শুক্রবার রাতে  উপজেলার বিভিন্ন এলাকা থেকে দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন সংগঠনের নেতা-কর্মী গন পৌর সদরের  তাঁর নিজ বাড়ীতে এসে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।  এ সময় সেখানে মানুষের ঢল নামে ও উতসব মূখর পরিবেশের সৃষ্টি হয়।
এসময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র আব্দুল মালেক, পৌর আ’লীগ নব- নির্বাচিত সাধারন সম্পাদক হাজী আবুল কাশেম, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন,  উপজেলা ছাত্র লীগ সাধারন সম্পাদক আব্দুল জলিল, নাঙ্গলকোট সরকারী কলেজ সভাপতি ওবায়েদ  পৌর কাউন্সিলর বৃন্দ,  বাঙ্গড্যা ইউনিয়ন সাবেক চেয়ারম্যান এয়াকুব আলী মজুমদার, হেসাখাল ইউনিয়ন চেয়ারম্যান অধ্যাপক ইকবাল বাহার মজুমদার,  অদ্রা উত্তর ইউনিয়ন চেয়ারম্যান তাজুল ইসলাম, আদ্রা দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল ওহাব।
এসময় পৌরসভা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়নে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা শিক্ষক সমিতির নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।
উপজেলা পরিষদ চেয়ারম্যান সামছুউদ্দিন কালু নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান এবং অতীতের ন্যায় আগামী দিনেও সকলের পাশে থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি ভবিষ্যতে সকল আন্দোলন সংগ্রামে সকলকে ঝাপিয়ে পড়ার  আহ্বান জানান।
উল্লেখ্য গত ২৩ জুন কুমিল্লা জেলা আওয়ামী লীগ সভাপতি ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস) ও সাধারন সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক সাক্ষরিত এক পত্রে নাঙ্গলকোট পৌরসভা আওয়ামী লীগ এর কমিটি অনুমোদন দেয়া হয়।