ফেনীতে ছাত্রদল নেতার ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা-লুটপাট

ফেনী প্রতিনিধি :
প্রকাশ: ৩ সপ্তাহ আগে

ফেনী শহরতলীর কাজিরবাগ ইউনিয়নের মজিদ মিয়ার বাজারে মেসার্স আরডি এন্টারপ্রাইজে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। রোববার সন্ধ্যায় ফেনী জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক জাফর উল্লাহ ভূঞার মালিকীয় ওই ব্যবসাপ্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

এ সময় হামলাকারীরা দোকানে ভাংচুর চালায় ও ম্যানেজারকে মারধর করে ক্যাশে থাকা নগদ অন্তত ১ লাখ টাকা নিয়ে গেছে বলে ভুক্তভোগী ছাত্রদল নেতা দাবি করেছেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাগরিবের নামাজের পর কাজিরবাগ হাজী দোস্ত মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের ভেতর থেকে মাস্ক পরে ১০-১৫ জন যুবক হকিস্টিক ও লাঠিসোটা নিয়ে আরডি এন্টারপ্রাইজে হামলা চালায়। এ সময় তারা দোকানের গ্লাস ও কম্পিউটার ভাংচুর শুরু করে। চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যান।

প্রতিষ্ঠানটির ম্যানেজার আরিফুল ইসলাম জানান, হঠাৎ কয়েকজন যুবক মুখে মাস্ক লাগিয়ে দোকানে ভাংচুর চালায়। তারা আমাকে মারধর করে দোকানের ক্যাশে থাকা প্রায় ১ লাখ টাকা নিয়ে গেছে।

আরডি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী জাফর উল্লাহ ভূঁইয়া বলেন, আমি ছাত্রদলের একজন সক্রিয় কর্মী। জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছি। রাজনৈতিক সহিংসতা ও উত্তাপ ছড়ানোর জন্য সরকারদলীয় উশৃঙ্খল নেতাকর্মীরাই এ হামলা ঘটিয়েছে। আমি এর বিচার চাই।

স্থানীয় কাজিরবাগ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী বুলবুল আহমেদ সোহাগ জানান, মজিদ মিয়া বাজারে একটি ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা হয়েছে বলে শুনেছি। আমি ঢাকায় থাকায় এ বিষয়ে বিস্তারিত কিছু জানি না।

এ বিষয়ে ফেনী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।