বরুড়ায় সম্পত্তি সংক্রান্ত বিরোধে দুপক্ষের সংঘর্ষে নিহত ২

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৬ মাস আগে

কুমিল্লার বরুড়ায় সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের ব্যাপক সংঘর্ষে উভয় পক্ষের দুই জন নিহত ও ৫ জন আহত হয়েছে। শুক্রবার(১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে।
বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ হোসেন ও স্থানীয় চেয়ারম্যান খলিলুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

সংঘর্ষে নিহতরা হলেন, উপজেলার ভবানীপুর ইউপি জালগাঁও গ্রামের হাসান আলীর ছেলে আব্দুস সাত্তার (৬২) ও জামাল হোসেনের ছেলে খোরশেদ আলম (৩৫)। আহত হয়েছেন নিহত খোরশেদের আত্মীয় জহির, জয়নাল ,মোর্শেদসহ ৫জন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান শুক্রবার বিকেলে বলেন, ‘একটি জমি নিয়ে আব্দুস সাত্তার এবং তার প্রতিবেশী জয়নাল ও তার ভাইদের দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছিল। এই ঘটনায় আদালতে একটি মামলাও চলমান রয়েছে। শুক্রবার সকালে সাত্তার জমিতে কাজ করতে গেলে জয়নাল, খোরশেদ, মোর্শেদ ও জহির তাকে বাধা দিতে যায়। এ সময় সাত্তার সঙ্গে থাকা একটি ছুরি দিয়ে চার জনকে এলোপাতাড়ি আঘাত করে। পরে আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় খোরশেদ। অপর আহত তিন জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খোরশেদ মারা গেছে এই ঘটনা শুনে জয়নালের লোকরা এসে সাত্তারকে পিটুনি দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।
বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছ। ময়নাতদন্তের জন্য লাশ কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আরও কয়েকজন আহত আছে। শুনেছি, সম্পত্তি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘ দিন ধরে তাদের মধ্যে বিরোধ চলে আসছে। এখনো পর্যন্ত কোন পক্ষই মামলা করতে আসেনি। পুলিশ সতর্ক রয়েছে।