বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট শেষ

টি-টোয়েন্টি বিশ্বকাপ-২০২২
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

আগামী পরশু ১৬ অক্টোবর শুরু হচ্ছে ক্রিকেটের সীমিত সংস্করণের লড়াই টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবার খেলা মাঠে গড়ানোর আগেই শেষ হয়ে যাচ্ছে ম্যাচের টিকিট। আসরের সুপার টুয়েলভ পর্বের এখনও এক সপ্তাহ বাকি। এরইমধ্যে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিটও শেষ হয়ে গেছে।

টিকিট শেষ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে তারা জানিয়েছে, প্রথমবার অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপে ৬ লাখের বেশি টিকেট এরই মধ্যে বিক্রি হয়ে গেছে। টিকিট বিক্রি শেষ হয়েছে বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচেরও। ২৭ অক্টোবরের আর কোনো টিকিট অবশিষ্ট নেই।

একইদিনে ভারতের ম্যাচও রয়েছে। রোহিত শর্মার দল খেলবে কোয়ালিফাইয়ারের ‘এ’ গ্রুপ রানার্সআপের বিপক্ষে। এক টিকিটেই দেখা যাবে এই দুটি ম্যাচ। এর আগে মাত্র ১০ মিনিটের মধ্যেই বিক্রি হয়েছে ২৩ তারিখের ম্যাচের সব টিকিট। সে ম্যাচে লড়বে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। ম্যাচটি অনুষ্ঠিত হবে মেলবোর্নে।

টিকিট বিক্রিতে দর্শকদের এমন সাড়া দেখে দারুণ খুশি আয়োজকেরা। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রধান নির্বাহী কর্মকর্তা মিচেল এনরাইট বলেন, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপ বিশ্বের অন্যতম বৃহৎ ক্রীড়া টুর্নামেন্ট। এই রোববার গিলংয়ে টুর্নামেন্টের প্রথম দিন এবং পরের সপ্তাহে সুপার টুয়েলভের প্রথম দিনের খেলা দেখতে দর্শকেরা যে বিপুল আগ্রহ দেখিয়েছেন, তাতে আমরা অভিভূত। অক্টোবরে স্টেডিয়ামভর্তি ক্রিকেট দেখতে দারুণ লাগবে।’