বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার ২০২৩-২০২৫ বর্ষের  কার্যানির্বাহী কমিটি গঠিত

রীমা সভাপতি, শাহাজাদা সাধারণ সম্পাদক ও রহমান সাংগঠনিক সম্পাদক
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

দ্যা ডেইলি নিউ এজের ইয়াসমীন রীমাকে সভাপতি,দৈনিক আমাদের নতুন সময়ের শাহাজাদা এমরানকে সাধারণ সম্পাদক ও দৈনিক কালের কন্ঠের আবদুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার ২০২৩-২০২৫ বর্ষের ২৩ সদস্য বিশিষ্ট কার্যানির্বাহী কমিটি গঠন করা হয়েছে। শনিবার রাতে (২৫ মার্চ) আনুষ্ঠানিক ভাবে ২০২৩-২৫ বর্ষের কার্যনির্বাহী কমিটির সকল সদস্যদের বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবুল হাসানাত বাবুল।

নব নির্বাচিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন, সিনিয়র সহ-সভাপতি খায়রুল আহসান মানিক(এটিএন বাংলা ও এটিএন),সহ-সভাপতি সাইয়িদ মাহমুদ পারভেজ (বাংলাভিশন ও আমাদের সময়), ওমর ফারুকী তাপস (সিটিভি নিউজ ২৪.কম) , যুগ্ম সম্পাদক খালেদ সাইফুল্লাহ (এখন টেলিভিশন), কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন(বৈশাখী টেলিভিশন), প্রচার সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী(আমাদের অর্থনীতি), সাংস্কৃতিক সম্পাদক নাছির উদ্দিন চৌধুরী(ডিবিসি টেলিভিশন), দপ্তর সম্পাদক সৈয়দ আহমেদ লাভলু(দৈনিক বুড়িচং-ব্রাহ্মণপাড়া সংবাদ), আপ্যায়ান সম্পাদক মাসুদ আলম (এখন টিভি) ,ক্রীড়া সম্পাদক এন কে রিপন (দৈনিক সমকাল) , প্রকাশনা সম্পাদক আবু সুফিয়ান রাসেল(কুমিল্লার জমিন)। এবং নির্বাহী কমিটির নির্বাচিত সদস্যরা হলেন, রফিকুল ইসলাম চৌধুরী খোকন (যমুনা টিভি), সেলিম রেজা মুন্সি (জিটিভি), তৈয়বুর রহমান সোহেল (প্রতিদিনের বাংলাদেশ) , তারিকুল ইসলাম তরুণ (দৈনিক মানবকন্ঠ), মুজিবুর রহমান মুকুল (কুমিল্লার জমিন), আবুশ বাশার রানা (জনতার বার্তা), রেজাউল করিম রাসেল (দ্য ডেইলি স্টেট,) নুরুল ইসলাম (দৈনিক ডাক প্রতিদিন) এবং আসিফ মান্না (মেগোতী)।

উল্লেখ্য, এ দিন সাংবাদিক সমিতির কমিটি গঠনের পূর্বে সমিতির সভাপতি ইয়াসমীন রীমার সভাপতিত্বে কুমিল্লার তৃণমূল পর্যায়ের গুণী সাংবাদিকদের এক সংবর্ধনা ও ইফাতার মাহফিল অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন ও বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লার চেয়ারম্যান অধ্যাপক জামাল নাছেরসহ বিভিন্ন অতিথিবৃন্দ।