বাঙ্গরায় বিদ্যুৎপৃষ্ট হয়ে  মামা-ভাগ্নে ও নানি নিহত

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

এন এ মুরাদ ।। কুমিল্লার মুরাদনগর উপজেলার এলখালে বিদ্যুতের তার ছিঁড়ে জমিনে পড়ে থাকায় শাক তুলতে গিয়ে শিশু রিফাত  বিদ্যুৎতায়ি হয়। এসময় তাকে বাঁচাতে গিয়ে শিশুটির  মামা ও  নানি নিহত হয়েছে। শনিবার (২০ আগস্ট)  দুপুরে উপজেলার বাংগরা বাজার থানাধীন এলখাল গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, নানি – হোসনেয়া বেগম(৬০), মামা তারা মিয়া(৩০), ভাগ্নে রিফাত হোসেন (৮)।

স্থানীয় সূত্রে জানাযায়,  শনিবার দুপুর দেড়টার দিকে এলখাল গ্রামের তারা মিয়ার ভাগিনা রিফাত হোসেন বাড়ির পাশের একটি জমিতে কলমি শাক তুলতে যায়। সেখানে দৌলতপুর থেকে এলখাল পর্যন্ত বিদ্যুৎ লাইনের একটি তার  ছিঁড়ে রিফাতের উপর পড়ে। চিৎকার শুনে নানী হোসনে আরা উদ্ধার করতে গিয়ে বিদ্যুৎতের তারে আটকে যায়। এ সময় মা এবং ভাগিনাকে উদ্ধারের বাঁচাতে গিয়ে  তারা মিয়া (৩০) বিদ্যুতের সাথে আটকে যায়। স্হানীয়রা দ্রুত বাঙ্গরা জোনাল অফিসে খবর দিলে সেখান থেকে বিদ্যুৎলাইন বন্ধ করা হয় । এসময় তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে দুইজন ও একজনকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর  মৃত্যু হয়।

এবিষয়ে কুমিল্লা পল্লীবিদ্যুৎ সমিতি -১  বাঙ্গরা জোনাল অফিসের ডিজিএম রেজাউল করিম বলেন, বৈদ্যুতিক লাইন ছিড়ে জমিনে পড়লে সেখানে থাকা একটি শিশু বিদ্যুৎতায়িত হয়। তাকে বাঁচাতে গিয়ে অপর দুইজনও আটকে মৃত্যু হয়। খবর পেয়ে দ্রুত লাইন বন্ধ করে ঘটনাস্থল পরিদর্শন করেছি।