বাবার হাত ধরে থাকা ছেলের প্রাণ নিল পিকআপ

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে বাবার হাত ধরে মাদরাসায় যাওয়ার পথে পিকআপচাপায় সাইমন হাসান নামে ছয় বছর বয়সী এক শিশু নিহত হয়েছে।

শনিবার সকালে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের মিয়ারবেড়ি এলাকায় লক্ষ্মীপুর-রামগতি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইমন ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা গ্রামের হাফিজ উল্যার ছেলে। সে একই এলাকার বাহারুল উলুম মাদরাসার প্রথম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়রা জানায়, অন্য এক শিশুসহ সাইমনকে মাদরাসায় নিয়ে যাচ্ছিলেন হাফিজ। নিজের দুই হাতে দুই শিশুকে ধরে ছিলেন তিনি। মিয়ারবেড়ি এলাকায় পৌঁছালে হঠাৎ মালবাহী একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উল্টো পাশে গিয়ে সাইমনকে চাপা দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাবার হাত ধরে থাকা অবস্থায়ই পিকআপটি সাইমনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। তবে হাফিজ ও অন্য শিশুর কোনো ক্ষতি হয়নি। এ সময় পিকআপটি রাস্তার পাশে পড়ে গেলে চালক পালিয়ে যান।

হাফিজ বলেন, হাসিমুখে মাদরাসায় যাওয়ার জন্য ছেলেকে নিয়ে ঘর থেকে বের হয়েছিলাম। পথে পিকআপটি আমার হাত থেকে সাইমনকে ছো মেরে কেড়ে নিয়ে মেরে ফেলেছে। আমার ছেলেটি কান্নাও করতে পারেনি। সঙ্গে সঙ্গে মারা গেছে। এমন মৃত্যু দেখে আমি কিভাবে বাঁচবো।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, পিকআপটি উদ্ধার করা হয়েছে। ঘটনার পর পালিয়ে যাওয়ায় চালককে আটক করা সম্ভব হয়নি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।