বিএনপি ১৩ বছরে ২৬ ঈদেও আন্দোলনের মুখ দেখেনি: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৭ মাস আগে

নোয়াখালী প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি গত ১৩ বছরে ২৬ ঈদে আন্দোলনের ডাক দিয়েছে, কিন্তু আন্দোলনের মুখ দেখেনি।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি আন্দোলনের কথা বললে মানুষ হাসে। ১৩ বছরে পারলো না কোন বছর পারবে। তারা আন্দোলনের নামে ভুয়া হুমকি দেয়। বিএনপি মাঠে আন্দোলনের কর্মী খুঁজে পায় না।

বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বড় রাজাপুর গ্রামের নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের উন্নয়ন দেখে বিএনপির গাত্রদাহ হয়। কারণ বিএনপি দুর্নীতিতে চ্যাম্পিয়ন, তারা লুটপাটেও চ্যাম্পিয়ন। আর জাতির জনক বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে দেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। অন্যান্য দেশ বাংলাদেশকে অনুসরণ করছে।

সেতুমন্ত্রী বলেন, জুন মাসে পদ্মাসেতু উদ্বোধন করা হবে। এটা সরকারের জন্য বড় অর্জন। নিজেদের অর্থায়নে আমরা পদ্মাসেতু করেছি। বিএনপি ক্ষমতায় থাকলে লুটপাট করে খেতো। উন্নয়নের ছিটাফোঁটাও হতো না।

এ সময় উপস্থিত ছিলেন- নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক এ এইচ এম খায়রুল আনম সেলিম, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, নোয়াখালীর ডিসি দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা প্রমুখ।