বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, প্রেমিক সপরিবারে উধাও

নোয়াখালী প্রতিনিধি :
প্রকাশ: ১ মাস আগে

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন প্রেমিকা।

শনিবার সকাল ৬টা থেকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে প্রেমিকের বাড়িতে এ অনশন শুরু করেন তিনি। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। প্রেমিক মো. বেলাল হোসেন ঐ ওয়ার্ডের মো. হারুনের ছেলে। ঘটনার পর প্রেমিক বেলাল সপরিবারে বাড়ি থেকে পালিয়েছেন। এ সময় প্রেমিকের বাড়িতে ভিড় জমান এলাকাবাসী।

ভুক্তভোগী ঐ তরুণী অভিযোগ করে জানান, দুই বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিক বেলাল তাকে দুই মাস আগে ধর্ষণ করেন। সম্প্রতি বিষয়টি তার পরিবার জেনে যায়। এরপর থেকেই বেলালকে বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন তিনি। ১৫ থেকে ২০ দিন আগে বেলালের সঙ্গে বিয়ে নিয়ে ঐ তরুণীর বাড়িতে কথা চলছিল। এ খবর পেয়ে বেলালের মা-বাবা ঐ তরুণীর বাড়িতে গিয়ে তাকে ধরে নিয়ে যায়।

তিনি আরো জানান, পরিবারের চাপে পড়ে এখন প্রেমের সম্পর্ক অস্বীকার করছেন বেলাল। তার পরিবারও এ সম্পর্ক মানতে নারাজ। তড়িঘড়ি করে কয়েকদিন আগে বেলালের পরিবার অন্য জায়গায় তার এনগেজমেন্ট করে। এমন পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে তিনি অনশন শুরু করেছেন। প্রেমিক বিয়ে না করলে আত্মহত্যা করবেন বলেও জানান ঐ তরুণী।

এ বিষয়ে চরজব্বর থানার ওসি দেবপ্রিয় দাশ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ নিয়ে এখনো থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।