বুড়িচংয়ে গাড়ির ধাক্কায় মাদ্রাসা শিক্ষক নিহত

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

বুড়িচং প্রতিনিধি ।। কুমিল্লার বুড়িচংয়ে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মাওলানা নুরুল ইসলাম (৬৫) নামের মাদারাসার এক শিক্ষক নিহত হয়েছেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার এলাকায় বৃহস্পতিবার এ দুর্ঘটনা ঘটে। চলতি বছরের ডিসেম্বও মাসে নুরুল ইসলামের চাকরি থেকে অবসরে যাওয়ার কথা ছিল। তার আগেই জীবন থেকে অবসরে চলে গেলেন তিনি। নিহত মাওলানা নুরুল ইসলামজেলার আদর্শ সদর উপজেলার সৈয়দপুর গ্রামের বাসিন্দা। তিনি বুড়িচংয়ের কালাকচুয়া ফাজিল মাদ্রাসার এবতেদায়ি বিভাগের শিক্ষক ছিলেন।
তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস।
নিহতের ছোট ভাই মনিরুল ইসলাম বলেন, বৃহস্পতিবার ভোরে নিজের খেতের সবজি নিমসার বাজারে বিক্রি করতে যাচ্ছিলেন তিনি। মহাসড়কের পাশ বাজারে যাওয়ার সময় একটি গাড়ি তাকে পেছন থেকে ধাক্কা দেয়। স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জানান হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়েছে।
ওসি আকুল চন্দ্র বিশ্বাস বলেন, ভোরে কোনো প্রত্যক্ষদর্শী না থাকায় গাড়িটি শনাক্ত করা যায়নি। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। তবে আমরা গাড়িটি শনাক্তের চেষ্টা করছি।
কালাকচুয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ হেলাল উদ্দিন হায়দার বলেন, চলতি বছরের ডিসেম্বরে নুরুল ইসলামের অবসরে যাওয়ার কথা ছিল। তার আগেই তিনি জীবন থেকে অবসরে চলে গেলেন। তাকে হারিয়ে আমরা শোকাহত।