বৈদ্যুতিক খুঁটির স্পর্শে মারা গেল লাখ টাকায় কেনা কুরবানির গরু

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজী এলাকায় এক লাখ পাঁচ হাজার টাকা দিয়ে কুরবানির জন্য কেনা একটি গরু বৈদ্যুতিক খুঁটির সঙ্গে স্পর্শে বিদ্যুৎস্পর্শে মারা যাওয়ার খবর পাওয়া গেছে।

সিদ্ধিরগঞ্জের আদমজীর নতুনবাজার সড়কের বাসিন্দা মোহাম্মদ আজিম জানান, বুধবার বিকালে ওমরপুরের আইয়ুবনগর অস্থায়ী কুরবানির পশুর হাট থেকে এক লাখ টাকায় গরুটি কেনেন। সঙ্গে ৫ হাজার টাকা হাসিল দেন। গরুটিকে বাসায় নিয়ে যাওয়ার পথে আদমজী এলাকায় ডিপিডিসির একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে স্পর্শ লাগে। সঙ্গে সঙ্গে গরুটি বিদ্যুৎস্পর্শ হয়ে মারা যায়।

তিনি বলেন, এ বিষয়ে আমি অভিযোগ করতে থানায় গিয়েছিলাম। কিন্তু পুলিশ বলেছে— কার বিরুদ্ধে আপনি অভিযোগ করবেন। পরে আর অভিযোগ করা হয়নি।

তিনি আরও বলেন, যা করে আল্লাহ ভালোর জন্যই করেন। আমরা তো নিরাপদে রয়েছি। আমি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করি। এ বছর আর কুরবানি দেওয়ার সামর্থ্য হবে না।

এ বিষয়ে ডিপিডিসির এনওসিএস সিদ্ধিরগঞ্জ অফিসের নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান ঘটনাটি স্বীকার করে জানান, আধাঘণ্টা আগেই বৃষ্টি হয়েছিল। হয়তো এ কারণে খুঁটিটি বিদ্যুতায়িত হয়েছিল। ওই সময় গরুটি খুঁটির সঙ্গে স্পর্শে বিদ্যুতায়িত হয়ে মারা গেছে। পরে অবশ্য ত্রুটি মেরামত করা হয়েছে।