মনিরুল হক চৌধুরীর বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে কুমিল্লায় বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

স্টাফ রিপোর্টার ।। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য মনিরুল হক চৌধুরীর বিরুদ্ধে চট্টগ্রাম সাইবার ট্রাইবুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের প্রতিবাদে বৃহস্পতিবার কুমিল্লা মহানগরীর পদুয়ার বাজার বিশ্বরোডে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। বিক্ষোভ মিছিলটি মিস্ত্রি পুকুর পাড় এলাকা থেকে বের হয়ে পদুয়ার বাজার বিশ্বরোড চৌরাস্তা প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ খোকা’র নেতৃত্বে বের হওয়া বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক কাউন্সিলর মোঃ শাহআলম মজুমদার, কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হাসান মনোয়ার, বিএনপি নেতা দেলোয়ার হোসেন, মনির হোসেন চৌধুরী, যুবদল নেতা বিল্লাল হোসেন, কামরুল হাসান রায়হান,মোশারফ হোসেন, আবুল বাশার, মামুন,জীবন,আনোয়ার হোসেন,আলাউদ্দিন,কৃষ্ণা,সদর দক্ষিণ উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা ফজলুর রহমান মিন্টু, ইমামুল হাসান রুবেল, সৈকত শাহ,রনি,রবিউল,জহির,ফারুক,সদর দক্ষিণ উপজেলা ছাত্রদল নেতা নুর মোহাম্মদ মজুমদার, রবিউল আউয়াল তুহিন।
প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, মনিরুল হক চৌধুরীর বিরুদ্ধে দায়েরকৃত মামলাটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট,ষড়যন্ত্রমূলক ও উদ্দেশ্য প্রণোদিত। এ মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে মিথ্যা মামলাটি প্রত্যাহার করা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারী উচ্চারণ করেন বক্তারা।
উল্লেখ্য – টকশোতে কুমিল্লা সিটি নির্বাচনে মনোনয়ন বাণিজ্য হয়েছে এমন আলোচনা নিয়ে মামলা দায়ের করা হয়। মামলার বাদী যুবলীগ নেতা আবদুল্লাহ আল মাহমুদ সহিদ।