মফিজ উদ্দিন সরকার মডেল মাদরাসা ও এতিমখানায় অভিভাবক সমাবেশ

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

সুফিয়ান রাসেল ।। মফিজ উদ্দিন সরকার মডেল মাদরাসা ও এতিমখানায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার ( ৩ জুলাই) মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার টেঙ্গারচর মাদরাসা মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক শাহাজাদা এমরানের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক ব্রাহ্মণপাড়া -বুড়িচং পত্রিকার সম্পাদক সৈয়দ আহাম্মদ লাভলু, এপেক্স ক্লাব অব কুমিল্লার সাবেক সভাপতি এপে. মাহমুদুল হাসান পাশা।
স্বাগত বক্তব্য রাখেন, মাদ্রাসার মোহতামিম হাফেজ মাওলানা দ্বীন ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাদরাসা কমিটির সেক্রেটারি আবরারুল হক সরকার শরীফ, সহকারী শিক্ষক মো. সাকিব। অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন মো. আলী,
মো. দেলোয়ার, ইসমাইল হোসেন, আমিনুল ইসলাম প্রমুখ।

সমাবেশে অতিথিরা বলেন, মফিজ উদ্দিন সরকার মডেল মাদরাসা ও এতিমখানা একটি বিশেষায়িত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান। একজন শিক্ষার্থীকে মানুষের মতো মানুষ হিসাবে তৈরি করতে এই মাদরাসাটি নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

উল্লেখ্য, ২০২১ সালের ১৪ এপ্রিল প্রতিষ্ঠা লাভ করে বিশেষায়িত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান মফিজ উদ্দিন সরকার মডেল মাদরাসা ও এতিমখানা। বর্তমানে মাদরাসাটিতে প্রায় ৪০ জন শিক্ষার্থী পড়ালেখা করেন। এতিম শিক্ষার্থীদের সম্পূর্ন বিনা মূল্যে পড়াশুনাসহ তাদের সার্বিক ব্যয় নির্বাহ করে মাদরাসা কর্তৃপক্ষ।