মানুষ এখন আর জঙ্গিবাদ ও সন্ত্রাস চায়না- স্বাস্থ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৪ সপ্তাহ আগে

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি বলেছেন, মানুষ উন্নয়নের সঙ্গে আছে। মানুষ আর এখন জঙ্গিবাদ আগুন সন্ত্রাসবাদের রাজনীতি বিশ্বাস করে না,বিএনপির সন্ত্রাসী আন্দোলন করে কোনো লাভ নেই ।

আজ বৃহস্পতিবার কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়ে আয়োজিত ৬ জেলার স্বাস্থ্য স্থাপনা উদ্বোধন এবং প্রান্তিক পর্যায়ে স্বাস্থ্য কর্মীদের মাঝে ল্যাপটপ ও পিডিএ বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন,বেসরকারি হাসপাতাল ক্লিনিক যতক্ষণ পর্যন্ত মান সম্মত চিকিৎসা দেয়া শুরু না করবে ততক্ষণ পর্যন্ত স্বাস্থ্য অধিদপ্তরের অভিযান চলমান থাকবে । স্বাস্থ্য বিভাগের অভিযানে ১৭শ অবৈধ ক্লিনিক হাসপাতাল বন্ধ করা হয়েছে। যারা এখনো নিবন্ধন করেনি বা নিবন্ধন দেখাতে পারছে না সেসব প্রতিষ্ঠান বন্ধ করা হবে।

অনুষ্ঠানে স্বাস্থ্য বিভাগের সচিব ড. মো. আনোয়ার হোসেন হাওলাদার, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক এবিএম খুরশীদ আলম, মেডিকেল এডুকেশন এর মহাপরিচাল একেএম আমিরুল মোর্শেদ, কুমিল্লা সিভিল সার্জন ডা.মীর মোবারক হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৬ জেলার ২৯ টি প্রকল্পের উদ্বোধন করা হয়। এছাড়া এসব জেলার স্বাস্থ্যবিভাগের বরাদ্দপত্র স্ব স্ব সিভিল সার্জনকে হস্তান্তর করা হয়।