মাল্টা আকৃতিকারে গাঁজা পাচার; পুলিশের হাতে আটক ২

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ মাস আগে

স্টাফ রিপোর্টার ।। দেখতে হুবহু মাল্টার মতো, রংও হলুদ, কিন্তু ভিতরে গাঁজা, দুটি পলিথিন ব্যাগে নিয়ে আত্মীয়ের বাড়ীতে যাচ্ছিলেন তিন যুবক। পথমধ্যে পুলিশের তল্লাশীতে আটক হয় ২ যুবক, পালিয়ে যায় একজন।
কুমিল্লার বুড়িচং থানা পুলিশের একটি দল শুক্রবার দুপুরে কুমিল্লা-বাগড়া সড়কের বুড়িচং উপজেলার পাঁচোড়া এলাকায় অভিযান চালিয়ে অভিনব এই পদ্বতিতে গাঁজা পাচারকালে দুই যুবক’কে আটক করে।
আটককৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়া জেলার, বিজয়নগর থানার, নলগড়িয়া গ্রামের মোক্তার মিয়ার ছেলে মোঃ শহীদ মিয়া (২৮), একই গ্রামের এলোমেল্লার ছেলে মোহাম্মদ আলী (৩১)। পালতক যুবক হলো- কাশিনগর গ্রামের মজলিশ মিয়ার ছেলে মোঃ সুমন (২৯)।
বুড়িচং থানার উপ-পরিদর্শক (এস আই) শরীফ রহমান জানান, মদক ও চোরাচালন বিরোধী নিয়োমিত তল্লাশীকালে বুড়িচং থানার উপ-পরিদর্শক (এস আই) মামুন হোসেন সঙ্গীয় পুলিশের একটি দল শুক্রবার দুপুর ১ টায় বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের পাঁচোড়া এলাকায় সড়কের বিভিন্ন গাড়ীতে তল্লাশী চালায়।
কুমিল্লাগামী একটি সিএনজি চালিত অটো রিকশা তল্লাসী কালে এক যুব দৌঁড়ে পালিয়ে যায়। এসময় সিএনজিতে তল্লাশী চলিয়ে অভিনব কায়দায় রাখা ৪২টি মাল্টা আকৃতির বল থেকে ৪ কেজি ২০০ গ্রাম গাাঁজা উদ্ধার করা হয়।
এ ঘটনায় বুড়িচং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। বিকেলে আটককৃত ২ আসামীকে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।