মুরাদনগরে আন্দিকুট ইউপির বিএনপির পদযাত্রায় হামলার পর মিথ্যা মামলাও করে আওয়ামীলীগ

পুলিশের বিরুদ্ধে হয়রানীর অভিযোগ
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

বিএনপির ১০ দফা কর্মসূচি বাস্তবায়নের দাবি ও ইউনিয়ন পদযাত্রার বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আন্দিকুট ইউনিয়নের হায়দরাবাদ এলাকার বাঙ্গরা আওয়ামী যুবলীগ কর্তৃক হামলার শিকার হন ইউনিয়ন বিএনপির কর্মীরা।

এই হামলায় বিএনপির বেশ কয়েকজন নেতৃবৃন্দ আহত হয়।এ ঘটনায় বিএনপির কর্মীরা যখন আহত হয়ে চিকিৎসাধীন, ঠিক তখনই বাঙ্গরা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আব্দুল্লাহ নজরুল বাঙ্গরা থানায় একটি মিথ্যা মামলা দায়ের করেন বলে অভিযোগ করেন বিএনপির নেতৃবৃন্দরা।

হামলা খেয়ে বিএনপি নেতাকর্মীরা যখন চিকিৎসাধীন তখন উল্টো আওয়ামীলীগের মিথ্যা মামলায় পুলিশ তাদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশীর নামে হয়রানী করছে।

আন্দিকুট ইউনিয়ন বিএনপির সভাপতি ফারুক সরকার মজিব জানায়,যুবলীগের আব্দুল্লাহ নজরুলের নেতৃত্বে আমাদের শান্তিপূর্ণ পদযাত্রার মিছিলে হামলা করে সেই আবার থানায় আমাদের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা করে।আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।আমাদের সকল নেতাকর্মীদের নামের মিথ্যা মামলা গুলো অচিরেই যেনো প্রত্যাহার করা হয়।

বাঙ্গরাবাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন বলেন,বিএনপির কয়েকজন নেতাকর্মীদের নামে মামলা হয়েছে।বিষয়টি বর্তমান তদন্তাধীন রয়েছে।