মুরাদনগরে ৫ লক্ষ টাকার খাদ্যসামগ্রী বিতরণ করেছেন স্বেচ্ছাসেবী সংগঠন জনকল্যান ফোরাম

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১১ মাস আগে

পাঁচ শতো অসহায় দরিদ্র পরিবারকে ইফতার ও খাদ্য সামগ্রী দিয়েছেন কুমিল্লার মুরাদনগর উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন কাজিয়াতল জনকল্যাণ ফোরাম। শনিবার সকাল ১০টায় উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল রহিম রহমান উচ্চ বিদ্যালয় মাঠে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে দেওয়া হয়েছে ১ হাজার টাকা সমমূল্যের চাল, তৈল ,আলু , পেয়াজ , খেজুর ও ছোলা।
কাজিয়াতল জনকল্যাণ ফোরামের সভাপতি ইঞ্জিনিয়ার রমিজ উদ্দিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দারোরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও খাদ্যসামগ্রী বিতরণের প্রধান সমন্বয়ক মোঃ শাহজাহান বিএসসি।
মুরাদনগর ডিআর সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনির হোসেন খাঁন ও কার্গো মজিবুর রহমানের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন ১৯ নং দারোরা ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার কামাল উদ্দিন , মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাস্টার, বিশিষ্ট সমাজসেবক ও কাজিয়াতল দাখিল মাদ্রাসার সভাপতি ইউনুছ মুন্সী, শ্রীকাইল সরকারী কলেজের সহকারী অধ্যাপক মো. জাকির হোসেন, উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী , সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম খলিল ভূইয়া, দপ্তর সম্পাদক সহিদ উল্লাহ সরকার, অর্থবিষয়ক সম্পাদক কাজী আব্দুস ছালাম প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলোয়াত করেন কোড়ের পাড় বিশ্ববিদ্যালয় ও কলেজের প্রফেসর আঃ আউয়াল সরকার।
উক্ত সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার রমিজ উদ্দিন বলেন, আত্মমানবতার সেবায় সবসময় মানুষের পাশে থেকে কাজ করেন কাজিয়াতল জনকল্যাণ ফোরাম। এটি একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান। বিগত দিনে প্রতিটি দুর্যোগের সময় দুস্থ অসহায় মানুষের পাশে ছিলাম ভবিষৎতেও আমাদের এই সেবামূলক কার্জক্রম অব্যহত থাকবে।