যুবদল নেতা মানিকের অসুস্থ পিতার শয্যাপাশে লাকসামের বিএনপি নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ মাস আগে

কুমিল্লা দক্ষিন জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক, লাকসাম পৌরসভা যুবদলের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মানিকের পিতা অসুস্থ  আলহাজ্ব ইব্রাহিম মিয়া সর্দারকে দেখতে যান লাকসাম উপজেলা, পৌরসভা বিএনপি ও অঙ্গসংগঠন সমুহের সিনিয়র নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দদের  মধ্যে উল্লেখযোগ্য নেতারা হচ্ছেন, বৃহত্তর লাকসাম উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ডা. মুহাম্মদ নুর উল্লাহ রায়হান, উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব তাজুল ইসলাম খোকন, লাকসাম পৌরসভা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বেলাল রহমান মজুমদার, পৌরসভা বিএনপির সাবেক সদস্য সচিব গোলাম ফারুক, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-আহবায়ক সলিম উল্লাহ, কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক ও লাকসাম উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক বিশ্বতম সাহা বিশু, লাকসাম উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাসুদ রানা বেলাল, লাকসাম পৌরসভা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুল মোমেন লিটন, পৌর যুবদল নেতা মাহবুবুল হক মনুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

জানা যায় , বর্তমান সময়ের লাকসামের অতি প্রবীনতম ব্যাক্তিত্ব প্রায় শতবর্ষী আলহাজ্ব ইব্রাহিম মিয়া সর্দার বৃহত্তর লাকসামে একজন খ্যাতিমান সামাজিক ব্যাক্তিত্ব হিসাবে পরিচিত। জীবনের প্রায় প্রতিটি সময় তিনি নিজেকে মানবসেবায় নিয়োজিত রেখেছেন। তিনি দীর্ঘসময় সততার সাথে বৃহত্তর লাকসামের সামাজিক অঙ্গনে বিভিন্ন সালিশ দরবারে উপস্থিত থেকে গরীব দুখী মেহনতি মানুষের সেবার মাধ্যমে জীবনের দীর্ঘসময় কাটিয়েছেন।

গত বেশ কিছুদিন যাবত বয়সের ভারে  নূহ্য হয়ে মানবতার এই সেবক আলহাজ্ব ইব্রাহিম মিয়া সরদার লাকসামের শান্তা কমপ্লেক্সের ফেয়ার হেলথ হসপিটালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। পরিবারের  পক্ষ থেকে সবার কাছে দোয়া কামনা করা হয়েছে।