রাসুল (সাঃ) এর  অপমানের প্রতিবাদে নাঙ্গলকোটে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ সপ্তাহ আগে

নাঙ্গলকোট প্রতিনিধি- মহানবী হজরত মোহাম্মদ (সাঃ) ও  মা আয়েশা (রাঃ) এর শানে ভারতের বিজেপি মূখপাত্র কতৃক অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে কুমিল্লার নাঙ্গকোটের বৃহত্তর রায়কোট ইউনিয়ন ওলামায়ে কেরাম ও সর্বস্তরের জনগনগনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ গতকাল শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ মিছিল স্থানীয় মাহিনী বাজার থেকে শুরু হয়ে শান্তির বাজার ও মন্তলী বাজার হয়ে মাহিনী বাজারে এসে সমাবেশে মিলিত হয়।
প্রবাসী ইসলামী আন্দোলন নেতা মাওলানা আলমগীর হোসেনের সভাপতিত্বে ঝাটিয়াপাড়া মাদ্রাসার শিক্ষক মাওলানা ওমর ফারুকের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, কাছারীপাড়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ও মাহিনী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আমিনুল ইসলাম মজুমদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক, রাজনীতিবিদ মাওলানা এয়াছিন মজুমদার, ঝাটিয়াপাড়া মাদ্রাসার শিক্ষক মাওলানা মজিবুর রহমান, ইসলামী ছাত্র আন্দোলন রায়কোট উত্তর ইউনিয়ন সভাপতি আব্দুল হামিদ রাসেল। এসময় উপস্থিত ছিলেন,  আব্দুর রাজ্জাক, ওসমান গনি মামুন, সাইফুল ইসলাম, মন্জু মোল্লা প্রমূখ।
বক্তারা, মহানবী হজরত মোহাম্মদ (সাঃ) ও  মা আয়েশা (রাঃ) এর শানে অপমানজনক মন্তব্যকারীদের ফাঁসী দাবী করেন এবং এ ঘটনায় বাংলাদেশ সরকারের নিরবতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।