লক্ষ্মীপুরের ৩ ইউপিতে আ’লীগের মনোনয়ন পেলেন যারা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর ও রামগতি উপজেলার তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। সদর উপজেলার দিঘলীতে সালাউদ্দিন চৌধুরী, রামগতির বড়খেরিতে হাসান মাকসুদ ও চর আবদুল্লাহ ইউপিতে কামাল হোসেন মঞ্জুর মনোনয়ন পেয়েছেন।

রোববার (২৬ জুন) সন্ধ্যায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দলীয়সূত্রে জানা গেছে, আগামী ২৮ জুলাই দিঘলী, বড়খেরি ও চর আবদুল্লাহ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। এরমধ্যে দিঘলীতে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ভোটগ্রহণ করা হবে।

দিঘলী ইউনিয়নে মনোনয়ন পাওয়া সালাউদ্দিন চৌধুরী জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি। বড়খেরিতে মনোনয়ন পাওয়া হাসান মাকসুদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। আর চর আবদুল্লাহ ইউনিয়নে মনোনয়নপ্রাপ্ত কামাল হোসেন মঞ্জুর ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। তিনি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যানও।

কামাল হোসেন মঞ্জুর বলেন, আমার ইউনিয়ন মেঘনা নদীবেষ্টিত ও দুর্যোগপ্রবণ। সরকারের সব সুযোগ-সুবিধা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দিয়েছি। দুর্যোগে ইউনিয়নবাসীকে রক্ষায় সর্বাত্মক কাজ করেছি। আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে জনগণ আমাকে জয়ী করবেন বলে আশা করি। আগামীতেও তাদের সেবা করার সুযোগ করে দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী বলেন, দিঘলী ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। সেখানে নৌকার প্রার্থীকে জেতাতে আমাদের বড় পরিকল্পনা রয়েছে। সর্বোচ্চ ভোট পেয়ে নৌকার প্রার্থী জয়ী হবে।