লক্ষ্মীপুরে তালাবদ্ধ ঘর থেকে বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি :
প্রকাশ: ২ মাস আগে

লক্ষ্মীপুর সদরের শাকচর এলাকায় তালাবদ্ধ ঘর থেকে ৮০ বছর বয়সী আবু সিদ্দিক মিয়া ও তার ৬৫ বছর বয়সী স্ত্রী আতারুন্নেছার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১০ টার দিকে শাকচরের ছোয়া মিঝি বাড়ী থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। তাদেরকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

স্থানীয়রা জানায়, ইউনিয়নের শালিসদার ভুট্টু চৌধুরী ও নিহতের ভাতিজা কামাল জমি রেজিস্ট্রির বিষয়ে জাতীয় পরিচয়পত্রের জন্য ওই বাড়িতে আসে। তারা দরজার বাইরে তালা দেখে ডাকাডাকি করে সাড়া না পেয়ে জানালা দিয়ে উঁকি মারে। এসময় ভিতর থেকে মারাত্মক দুর্গন্ধ ছড়ায়। পরে খবর পেয়ে প্রতিবেশীরা ওই বাড়িতে জড়ো হয় এবং পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তালা ভেঙে ঘরে প্রবেশ করে এবং মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

তবে স্থানীয় কেউ কেউ বলছেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে তাদের হত্যা করা হয়েছে। এই দম্পতির কোন সন্তান নেই। তবে আব্দুর রহিম নামে একজন পালক সন্তান রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ বলেন, আনুমানিক ৪/৫ দিন আগেই শ্বাসরুদ্ধ করে এই জোড়া হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। সিআইডিকে সাথে নিয়ে পুলিশ কাজ করছে। ময়নাতদন্ত শেষে এ হত্যাকাণ্ডের সাথে কে বা কারা জড়িত তা জানা যাবে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।