শতোবছরের বিদ্যাপিঠ রামচন্দ্রপুর রামকান্ত উচ্চ বিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

এন এ মুরাদ ।।
প্রকাশ: ২ মাস আগে

শতোবছরের বিদ্যাপিঠ মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর রামকান্ত বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
সোমবার (২০ মার্চ ) দুপুরে জমকালো আয়োজনে শেষ এই অনুষ্ঠান। পবিত্র কুরআন তেলওয়াত ও জাতীয় সঙ্গীতের পর পায়রা উড়িয়ে উক্ত অনুষ্ঠান উদ্বোধন করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার।

পুরস্কার বিতরনী ও সমাপনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্কুল পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি মোসম্মৎ বদরুন্নাহার। এতে বিশেষ অতিথি ছিলেন মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রামচন্দ্রপুর রামকান্ত উচ্চ বিদ্যালয়ের সভাপতি ড. আহসানুল আলম সরকার কিশোর। আরো উপস্হিত ছিলেন মাসুকুল ইসলাম মাসুক, চেয়ারম্যান শেখ জাকির হোসেন, আবুল কালাম আজাদ ও ইকবাল সরকার প্রমুখ।

প্রধান অতিথি- জাহাঙ্গীর আলম সরকার বলেন, “নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে তাদেরকে পরিপূর্নভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে। আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চার মাধ্যমে বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো বিজয় অর্জন করবে। ইতিমধ্যে আমরা ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের মেয়েদের হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছি।
এই অর্জন দেখে ক্রীড়া মন্ত্রী রামচন্দ্রপুর রামকান্ত স্কুল মাঠে একটি স্টেডিয়াম করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ।