শ্রমিকের হাতে থাকা লোহার ধাক্কায় অটো উল্টে প্রাণ গেল চালকের

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে শ্রমিকের হাতে থাকা লোহার বস্তুর সঙ্গে ধাক্কা লেগে অটোরিকশা উল্টে জোহান মাহমুদ নামে এক কিশোর নিহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর সড়ক ও জনপথ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ১৫ বছর বয়সী জোহান লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড লাহারকান্দি এলাকার জবি উল্যার ছেলে। তিনি পেশায় অটোচালক।

প্রত্যক্ষদর্শীরা জানান, সড়ক ও জনপথ কার্যালয়ের সামনে লক্ষ্মীপুর-রামগতি সড়কের পাশে একটি পিকআপভ্যান দাঁড়ানো ছিল। স্থানীয় রত্না মেটাল নামে এক দোকানের লোহার বস্তু (সড়কের সংকেত বোর্ড) পিকআপ থেকে নামাচ্ছিলেন শ্রমিকরা। এ সময় লাহারকান্দি থেকে অটোরিকশা নিয়ে দক্ষিণ তেমুহনির দিকে আসছিলেন জোহান।

সড়ক ও জনপথ কার্যালয়ের সামনে পৌঁছালে শ্রমিকদের হাতে থাকা লোহার বস্তুর সঙ্গে তার অটোরিকশার ধাক্কা লাগে। একপর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক ও জনপথ কার্যালয়ের নিরাপত্তা দেয়ালের সঙ্গে অটোরিকশাটি উল্টে যায়। এতে অটোর নিচে চাপা পড়ে মাথায় আঘাত পান জোহান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের চিকিৎসক সাইফুল ইসলাম বলেন, মুমূর্ষু অবস্থায় ছেলেটিকে হাসপাতালে আনা হয়। তাৎক্ষণিক তার চিকিৎসাও শুরু করা হয়। অক্সিজেন লাগানো অবস্থায় কয়েক মিনিটের মধ্যেই ছেলেটি মারা যায়।