সংবাদ সম্মেলনে কুসিক রিটার্নিং অফিসার – – যে কোন মূল্যে একটি সূষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দিতে আমি বদ্ধপরিকর

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৭ মাস আগে

আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনের রিটার্নিং অফিসার মো. শাহেদুন্নবী চৌধুরী বলেছেন, একটি অবাধ , সুষ্ঠু, নিরপেক্ষ ও সবার কাছে গ্রহনযোগ্য নির্বাচন করতে যা যা প্রয়োজন নির্বাচন কমিশন তাই করবে। আমি কথা দিচ্ছি , যে কোন মূল্যে একটি সূষ্ঠু ও সুন্দর নির্বাচন কুমিল্লাবাসীকে উপহার দিতে আমি বদ্ধপরিকর ।

তিনি রোববার (৮ মে) দুপুরে কুমিল্লা জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে এ কথা বলেন। আসন্ন কুসিক নির্বাচনের তফসিল ঘোষনার পর এটাই নির্বাচন কমিশনের পক্ষ থেকে প্রথম সংবাদ সম্মেলন।

সংবাদ সম্মেলনে নির্বাচনের রিটার্নিং অফিসার মো. শাহেদুন্নবী চৌধুরী নির্বাচনের বিভিন্ন দিক সাংবাদিকদের অবহিত করে বলেন, আচরণবিধি লংঘন করলে ইসি কঠোর ভুমিকা গ্রহন করবে। ইতিমধ্যে গত ২৫ এপ্রিল তফসিল ঘোষনার পর যারা আচরণ বিধি লংঘন করেছে তাদেরকে শোকজ করা হয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলার সিনিয়র নির্বাচন অফিসার মঞ্জুরুল আলম, সহকারী রিটার্নিং অফিসার মুহাম্মদ রায়হান আরেফিন, মো. ফারুক হোছাইন,কাজী মো. ইস্তাফিজুল হক আখন্দ , মো. কামরুল হাসান,মোহাম্ম নাছির উদ্দিন পাটোয়ারি, মোহাম্মদ রবিউল আলম, মোহাম্মদ তোফায়েল হোসেন, মোহাম্মদ বশির আহমেদ, মোহাম্মদ মতিয়ুর রহমান প্রমুখ্ ।

উল্লেখ্য, আগামী ১৫ জুন ইভিএমে কুমিল্লা সিটি কর্পোরেশনের তৃতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ১৭ মে প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। মনোনয়নপত্র বাছাই ১৯ মে ও প্রত্যাহারের শেষ সময় ২ মে। প্রতীক বরাদ্ধ ২ মে।