সদর দক্ষিনে প্রাইভেটকার থেকে বিপুল পরিমান ফেন্সিডিল ও গাঁজাসহ তিন মাদক কারবারি আটক

কুমিল্লা
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৪ সপ্তাহ আগে

জহিরুল হক বাবু।।

কুমিল্লা জেলার মডেল থানাধীন সুয়াগাজী এলাকা থেকে ৯৯০ বোতল ফেন্সিডিল, ১৩ কেজি গাঁজা ও ১ বোতল বিদেশী মদ’সহ ৩ জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত

একটি প্রাইভেটকার ও একটি সিএনজি জব্দ করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল বুধবার (২ নভেম্বর) ভোরে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন সুয়াগাজী এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে একটি প্রাইভেট কার থেকে ৯শত ৯০ বোতল ফেন্সিডিল’সহ মোঃ মাইনুদ্দিন (২৩) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃত মাইনুদ্দিন কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার জোলাই সুধর্ণপুর গ্রামের মৃত আবুল মিয়া এর ছেলে। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।
র‌্যাবের পৃথক অন্য একটি দল বুধবার (২ নভেম্বর) সকালে সুয়াগাজী এলাকায় আরও একটি অভিযান পরিচালনা করে। অভিযানে ১৩ কেজি গাঁজা ও ১ বোতল বিদেশী মদ’সহ ২ জন মাদক কারবারিকে আটক করে। আটককৃতরা হলো- জেলার চৌদ্দগ্রাম থানার রামরাই গ্রামের মৃত বাবুল মিয়া এর ছেলে মোঃ আমির হোসেন আকাশ (১৯); এবং চৌদ্দগ্রাম থানার তারাশাইল দৌলতপুর গ্রামের মোঃ শাহজাহান এর ছেলে মোঃ ইউসুফ (২৫)।
এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে জব্দকৃত প্রাইভেটকার ও সিএনজি ব্যবহার করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, গাঁজা ও বিদেশী মদ’সহ বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।
এ বিষয়ে আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানায় র‌্যাব।