সম্পত্তির জন্য পিতাকে কুপিয়ে হত্যা করলো মেয়ে!

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ মাস আগে

নাঙ্গলকোট প্রতিনিধি : কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার রায়কোট দক্ষিন ইউনিয়নের তুলাতুলি গ্রামে দুই শতক সম্পত্তির জন্য নিজের পিতাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে মেয়ে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে।
এ ঘটনায় ঘাতক মেয়ে জেসমিন আক্তার (৩০) তার স্বামী পেয়ার আহমেদ (৪০) ও নিহত কাশেম মোল্লার (৭০) স্ত্রী ফিরোজা বেগম (৫৫) বড় মেয়ে রিনা আক্তারকে (৪৫) আটক করছে পুলিশ ।
স্থানীয় ইউপি মেম্বার জিয়াউল হক জানান, নিহত আবুল কাশেম মোল্লার ছয় মেয়ে এক পুত্র রয়েছে। পুত্র শাহীন আলম (৩৫) দির্ঘ দিন থেকে চট্টগ্রামে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। পরিবারের সাথে তার কোন যোগাযোগ নেই। নিহত আবুল কাশেম মোল্লা বাড়ীতে সেমি-পাকা একটি ঘর নির্মানের কাজ শুরু করেলে ও অর্থের অভাবে দির্ঘদিনে ও তা সম্পন্ন করতে না পেরে তার অপর মেয়ে ফরিদা আক্তার (৩৫) এর কাছে বশত বাড়ির  দুই শতক জমি বিক্রি করেন। এ নিয়ে তার আরেক মেয়ে জেসমিন আক্তারের সাথে আবুল কাশেমের কথা কাটাকাটি হয়। তর্কের এক পর্যায়ে আবুল কাশেমকে কুড়াল দিয়ে আঘাত করে জেসমিন।এতে ঘটনাস্থলে আবুল কাশেম মোল্লা মারা যায়।
লাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন বলেন, ঘটনাস্থল থেকে ঘাতক  মেয়েসহ চারজনকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সম্পত্তির জন্য  জেসমিন এ ঘটনা ঘটিয়েছে। তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা জানা যাবে।