সিসিটিভি ফুটেজ ও সন্দেহে ধরা গাঁজা ব্যবসায়ী ‘স্বামী-স্ত্রী’

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর লঞ্চ টার্মিনালে বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে নৌ পুলিশ। মঙ্গলবার বিকেলে লঞ্চ টার্মিনাল এলাকায় ঘোরাঘুরির সময় তাদের আটক করা হয়।

এর আগে, তাদের দেখে নৌ পুলিশের উপপরিদর্শক মো. বেল্লাল হোসেনের সন্দেহ হয়। শুধু তাই নয়, সেখানে থাকা সিসিটিভির ফুটেজেও এমন দৃশ্য ধরা পড়ে। এ সময় তাদের সঙ্গে থাকা একটি সাইড ব্যাগসহ দুজনকে পাশের নৌ থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে ব্যাগ খুলে তাতে বিপুল পরিমাণ গাঁজার সন্ধান মেলে।

আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলায় মো. ইয়াসিন (৩৫) ও আসমা আক্তার (৩০)। তারা নিজেদের স্বামী-স্ত্রী হিসেবে দাবি করছেন।

চাঁদপুরে নৌ পুলিশের সুপার মোহাম্মদ কামরুজ্জামান জানান, পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে, কুমিল্লার সীমান্ত এলাকা থেকে হাত বদল হয়ে এ গাঁজার চালান তাদের কাছে পৌঁছে। পরে তা সড়ক পথে চাঁদপুরে নিয়ে এসে নৌপথে অন্য আরেকটি দলের কাছে হস্তান্তর করার কথা ছিল।

তিনি আরো জানান, গাঁজাসহ দুজন আটকের ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে। পরে আটককৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।