সেই কন্টেন্ট নির্মাতা কবিরের কবর জিয়ারত করতে গেলেন এমপি নজরুল

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

দুর্ঘটনায় নিহত কন্টেন্ট নির্মাতা কবির হোসেনের কবর জিয়ারত করেছেন কুমিল্লা-৮ (বরুড়া ) আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল। শুক্রবার (২২ জুলাই) বিকেলে তিনি কুমিল্লার বরুড়ার শিলমুড়ি ইউনিয়নে কবির হোসেনের কবর জিয়ারত করেন। কবর জিয়ারত শেষে তিনি কবির হোসেনের বাড়িতে যান এবং তার মা ও ছোট ভাইয়ের সাথে দেখা করেন। এসময় তিনি তাদের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। বিষয়টি জানিয়েছেন সংসদ সদস্য নজরুলের ব্যক্তিগত সহকারী মো. মিনহাজ।

কন্টেন্ট নির্মাতা কবিরের ছোট ভাই জাহিদ হাসান বলেন, ভাইয়া মারা যাওয়ার পর এমপি স্যার আমাদের খবর নিয়েছেন। এরপর শুক্রবার বিকেলে এসেছেন। বলেছেন আমাদের যেকোন সমস্যায় যেন যোগাযোগ করি। এবং তিনি আমাদের যেতে বলেছেন। পরে আবার লোক মাধ্যমে কল দিয়ে আমাদের দেখা করতে বলেছেন।

উল্লেখ্য, গত ১৬ জুলাই সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর জনপ্রিয় ফেসবুক পেজ ‘বদ মেজাজ’-এর প্রধান অ্যাডমিন ও কন্টেন্ট নির্মাতা কবির হোসেন ১৮ জুলাই ভোরে রাজধানীর গ্রিন রোডের নিউ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। কবির বরুড়া উপজেলার শিলমুড়ি ইউনিয়নের মৃত কামাল হোসেনের ছেলে। তার ফেসবুক পেজ ‘বদ মেজাজ’ দিয়ে আঞ্চলিক ভাষায় হাস্যকর গল্প ও বিভিন্ন বিষয়ের সমালোচনা শোনাতেন।