হোমনায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

অধ্যক্ষ মজিদ সভাপতি-আবুল সাধারণ সম্পাদক
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

কুমিল্লার হোমনা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে অধ্যক্ষ আবদুল মজিদ ও একেএম সিদ্দিকুর রহমান আবুলকে তিন বছরের জন্য পুনরায় সভাপতি এবং সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এর আগে ২০১৪ সালে এদের সভাপতি ও সাধারণ সম্পদক করে ৬৭ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদ দেওয়া হয়েছিল। দীর্ঘ আট বছর পর এ সম্মেলন অনুষ্ঠিত হলো।
সম্মেলনের উদ্বোধক কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি ম. রুহুল আমিন হোমনা উপজেলা আওয়ামী লীগের এ নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।
শনিবার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বর্তমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদের সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আলম মাহমুদ স্বপন এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, সম্মানিত অতিথি ছিলেন হোমনা তিতাসের সংসদ সদস্য সেলিমা আহমাদ, প্রধান বক্তা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আবদুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজী, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, কুমিল্লা উত্তর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সরকার, হোমনা উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম, সদস্য মো. শহিদুল্লাহ, মহিউদ্দিন খন্দকার, হোমনা পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম প্রমুখ।