ব্রাহ্মণপাড়ায় স্বামীর হাতে স্ত্রী খুন, ঘাতক স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

ব্রাহ্মণপাড়ায় স্বামীর হাতে স্ত্রী খুন হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার (১৩ ফেব্রুয়ারি) মধ্যরাতে উপজেলার মাধবপুর ইউনিয়নের মাধবপুর দক্ষিণপাড়া সরকার বাড়িতে এ ঘটনা ঘটে। এদিকে ঘাতক স্বামী মো: দেলোয়ার হোসেন সরকারকে গ্রেফতার করেছে পুলিশ।
নিহতের মেয়ে তানজিনা আক্তার এ প্রতিনিধিকে জানান, নিহত মাফেজা বেগম (৪৫) উপজেলার মাধবপুর ইউনিয়নের মাধবপুর দক্ষিণপাড়া সরকার বাড়ির মো: হোসেন সরকারের চতুর্থ স্ত্রী। সে স্থানীয় একটি কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে রান্নার কাজ করতেন। তার স্বামী তাকে রান্নার কাজ ছেড়ে দিতে কিছুদিন যাবত জোর করছিল। এ নিয়ে একাধিকবার স্বামীর সাথে বাগবিতণ্ডাও হয় তার। অভাব অনাটনের কারণে সে এ কাজ ছাড়তে রাজি হয়নি। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। ঘটনার দিন সোমবার (১৩ ফেব্রুয়ারি) মাফেজা বেগম রান্নার কাজ থেকে ফিরতে দেরি করে। এ কারণে তার স্বামী রাগান্বিত হয়ে তাকে প্রচণ্ড মারধর করে। আহত মাফেজা রাত আনুমানিক দশটায় তার মেয়ে তানজিনা আক্তারকে মুঠোফোন বিষয়টি অবহিত করে। পরে রাত আনুমানিক দুইটার দিকে ওই বাড়ির আওয়াল মাস্টারের স্ত্রী নাসিমা বেগম মুঠোফোনে তানজিনা আক্তারকে জানায় যে তার মা মারা গেছে। পরে খবর পেয়ে ব্রাহ্মণপাড়া থানাপুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। সুরতহাল প্রতিবেদন শেষে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের স্বামীকে ঘটনার দুই ঘণ্টার মধ্যে বিশেষ অভিযানের মাধ্যমে মাধবপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। নিহতের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন এলেই বিস্তারিত জানা যাবে।