সংবাদ শিরোনাম
রবিবার, ২৬শে জানুয়ারি, ২০২০ ইং | ১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ
করোনোভাইরাসে চীন গুরুতর পরিস্থিতির মুখোমুখি: শি জিনপিংকরোনাভাইরাস চীনের উহানে আটকা ৫০০ বাংলাদেশি শিক্ষার্থী, দেশে ফেরার আকুতি১১ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীপ্রচ্ছদআজকের পত্রিকাদশ দিগন্তচীনে ভাইরাস শনাক্তে সেনা চিকিৎসক মোতায়েন চীনে ভাইরাস শনাক্তে সেনা চিকিৎসক মোতায়েন ১,৩০০ শয্যার আরেকটি হাসপাতাল নির্মাণের ঘোষণাকরোনাভাইরাস নিয়ে বাংলাদেশিদের জন্য জরুরি হটলাইনবুনো ফল খেয়ে পাঁচ শিক্ষার্থী হাসপাতালেভারতসহ এশিয়া-ইউরোপের দেশগুলোতেও হানা দিয়েছে করোনা ভাইরাসজাতির পিতার আদর্শ আগামী প্রজন্মের জন্য অনুকরণীয়:অর্থমন্ত্রীকুবির সমাবর্তন ক্যাম্পাস সেজেছে বিয়ে বাড়ির সাজে!কুমিল্লায় দোয়ার অনুষ্ঠানে প্রধান বিচারপতি এড.আহমেদ আলী আমার শিক্ষক ছিলেনকরোনা ভাইরাসে মারা যেতে পারে সাড়ে ছয় কোটি মানুষকরোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই বাদুড় খাচ্ছেন এই নারী! (ভিডিও)করোনা ভাইরাস আতঙ্কে চীনের ১৪ শহর ‘তালাবদ্ধ’ইঁদুর শূকরের মাংসেই বিপদকরোনাভাইরাস: দশ দিনেই হাসপাতাল গড়বে চীনগাঁজার রুটি বানিয়ে গ্রেফতার যুবকশেখ হাসিনার ১১ বছরে দেশে বৈপ্লবিক পরিবর্তন এসেছে – তাজুল ইসলামবিদেশি শিক্ষার্থী পড়ার মতো অবকাঠামো গড়ে উঠেনি কুবিতে ১৩ বছরে পড়েছে মাত্র ৪জন:বর্তমানে নেই ১জনওকুমিল্লায় আধুনিক যুগোপযোগী হবে শেখ কামাল ক্রীড়া পল্লী জেলা প্রশাসককুমিল­ায় ভুয়া ডাক্তারকে সাজা, হাসপাতাল সিলগালা

বুড়িচংয়ে সড়কে বেরিক্যাড দিয়ে ডাকাতি

স্টাফ রিপোর্টার।। কুমিল্লার বুড়িচং থেকে পীরযাত্রাপুর সড়কের আরাগ-আনন্দপুর এলাকায় সোমবার দিবাগত রাতে রাস্তায় বেরিক্যাড দিয়ে ডাকাতি সংঘটিত হওয়ার খবর পাওয়া গেছে। এসময় ডাকাতদল একটি মোটরসাইকেল, নগদ টাকা ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। এ ঘটনায় বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের পীরযাত্রাপুর মধ্যপাড়া এলাকার আবদুস সালামের ছেলে মোঃ এনামুল হক (২৮) কুমিল্লা রেইসকোর্স এলাকায় একটি টাইলস্ দোকানে চাকুরী করেন। সে সোমবার রাতে দোকান বন্ধ করে মোটরসাইকেল যোগে বাড়ীতে যওয়ার পথে রাত সাড়ে ৯ টায় উপজেলার সদর ইউনিয়নের আরাগ-আন্দপুর পশ্চিম জলা ব্রীজের পশ্চিম পাশে পৌছালে মুখোশধারী একদল ডাকাত মোটরসাইকেলের গতিরোধ করে। এসময় ডাকাত দল এনামুলকে পিটিয়ে মাটিতে ফেলে হাত-বা বেধেঁ ফেলে। ডাকাতদল এসময় এনামূলের ব্যবহৃত ডিসকাভার ১০০ সিসি মোটরসাইকেল, নগদ ২০ হাজার টাকা, ২টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। ডাকাতদল এনামূলকে রাস্তার পাশে বেধেঁ রেখে পালিয়ে যায়। দীর্ঘ সময় ধরে এনামূল বাড়ীতে না ফেরায় তাঁর বাবা আবদুস সলাম সাড়ে ১০ টায় লোকজন নিয়ে ছেলের খোজে বুড়িচংয়ের দিনে রওনা হয়। পরে ওই এলাকা অতিক্রম কালে এনামুল ডাক চিৎকার দিলে তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে ডাক্তারের কাছে নিয়ে যায়। এ ঘটনায় এনামূল বাদী হয়ে মঙ্গলবার বিকেলে বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, এ ঘটনায় বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ তদন্ত করে মালামাল উদ্ধারের চেষ্ঠা চালিয়ে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *