ঘরের মেঝে থেকে ছড়াচ্ছে রক্তের গন্ধ, ছেলেসহ নিখোঁজ অন্তঃসত্ত্বা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতিতে ছেলে মেহেদি হাসানসহ অন্তঃসত্ত্বা রোকসানা আক্তারের নিখোঁজের ঘটনায় স্বামী আনোয়ার হোসেনসহ ৭ জনকে আটক করা হয়েছে। ঘরের মেঝেতে রক্ত লেগে থাকায় ঘটনাটি রহস্যজনক মনে করে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

বুধবার (১১ মে) দুপুর ও রাত ৯টার দিকে উপজেলার চররমিজ ইউনিয়নের চরআফজল গ্রাম থেকে ৭ জনকে আটক করে পুলিশ। আটক আনোয়ার ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চরআফজল গ্রামের বাসিন্দা ও পেশায় দিনমজুর।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (১০ মে) রাতে খাওয়া শেষে আনোয়ার ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী রোকসানা একসঙ্গে ঘুমিয়ে পড়েন। কিন্তু সকালে ঘুম থেকে উঠে ছেলে মেহেদিসহ রোকসানাকে বিছানায় দেখা যায়নি। আশপাশে খুঁজেও তাদের সন্ধান মেলেনি। বিষয়টি প্রতিবেশীদেরকেও জানানো হয়। একপর্যায়ে আশপাশের লোকজন ঘরে এসে মেঝেতে রক্ত দেখতে পান। এতে তারা তাৎক্ষণিক পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল পৌঁছে দুপুরে ৪ জনকে আটক করে। পরে রাত ৯টার দিকে ঘটনাস্থল থেকে আরও ৩ জনকে আটক করা হয়।

চররমিজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজাহিদুল ইসলাম দিদার বলেন, ঘটনাটি রহস্যজনক। কখন থেকে মা-ছেলে নিখোঁজ তা সঠিক বলা যাচ্ছে না। মেঝেতে লেগে থাকা রক্ত থেকে গন্ধও ছড়াচ্ছে।

রামগতি থানার ওসি আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে।