রবিবার, ৮ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
ঢাকায় ৮ তলার ওপর ভবন অনুমোদন না দেয়ার পরিকল্পনামাইগ্রেনের যন্ত্রণা কমায় গাঁজা : গবেষণাজন্ম থেকেই ব্যাটম্যান!পাকিস্তানে মসজিদ থেকে লাখ টাকা দামের জুতা চুরি!ক্ষুধার জ্বালায় মাটি খেত শ্রীদেবীর ৬ সন্তান, এগিয়ে এল সরকারসুদানের ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ডে নিহত ২৩উষ্ণতম বছরের তালিকায় এক নম্বর ২০১৯চার্জে রেখে মোবাইল ব্যবহারের সময় বিদ্যুতায়িত হয়ে মৃত্যুশক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল চিলিবিশ্বের সবচেয়ে বড় রক্তাক্ত উৎসব নেপালের গাধিমাইভারত হিন্দু রাষ্ট্র!অস্ট্রেলিয়ায় ভয়াবহ দাবানলজলবায়ু পরিবর্তনে সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশের তালিকায় ৭ম বাংলাদেশবিয়ের আগে যৌন মিলন, বেত্রাঘাতে জ্ঞান হারালেন যুবকভারতে অনলাইনে ওষুধ বিক্রি বন্ধে আদালতের নির্দেশদিল্লিতে কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড, নিহত ৩৫মহাসাগরে বিপদ : দ্রুত ফুরিয়ে যাচ্ছে অক্সিজেন বাড়ছে তাপমাত্রাকুমিল্লায় বাড়ির ছাদ থেকে পড়ে ৫ সন্তানের জননী নিহতআজ কুমিল্লা মুক্ত দিবসশাসন শোষণ নীপিড়ন থেকে মুক্তি চায় ডিপ্লোমা কৃষিবিদরা

সম্রাটকে নিয়ে ওবায়দুল কাদেরের নতুন ইঙ্গিত?

ঢাকার ক্লাবে অবৈধ ক্যাসিনো পরিচালনার খবর প্রকাশের পর ‘নিরুদ্দেশ’ যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের আটকের বিষয়ে নতুন ইঙ্গিত দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার দুপুরে রাজধানীর বিমানবন্দর সড়কের শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের সামনে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের কাজের অগ্রগতি দেখার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতাদেরও সম্পদের হিসাব বের করা হবে এমন মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, শুধু মন্ত্রী-এমপি কেন, প্রত্যেকেরই দুর্নীতি তথা ক্ষমতায় থাকাকালে দলটির নেতারা কে কত টাকার মালিক প্রত্যেকের ব্যাপারে শ্বেতপত্র প্রকাশ করা হবে।

সম্প্রতি বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ মন্ত্রী-এমপিদের সম্পদের হিসাব প্রকাশের দাবি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতাদের সম্পদের তথ্যও বের করা হবে। কে কত টাকার মালিক, তারা ক্ষমতায় থাকতে যে সম্পদ আহরণ করেছেন, সেই হিসাবও প্রকাশ করা হবে।

কার্যকরের আগেই সড়ক পরিবহন আইনটি সংশোধনের যে খবর সংবাদমাধ্যমে এসেছে, তাকে ‘গুঞ্জন’ বলে উড়িয়ে দিয়েছেন মন্ত্রী।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা স্রেফ গুঞ্জন। এ ধরনের কোনো উদ্যোগ আমরা নেইনি। আমাদের মাননীয় আইনমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী, এই দুইজনকে ব্যাপারটি দেখতে বলা হয়েছিল। তারা এ ধরনের কোনো প্রস্তাব আমাদের দেননি। আমি আজকে দেখলাম টিআইবিও উদ্বেগ প্রকাশ করেছে। কোথা থেকে এই রিপোর্ট, আর কোথা থেকে উদ্বেগ? আমরা এই ব্যাপারে কিছুই জানি না। মন্ত্রণালয় এ ধরনের উদ্যোগ নেয়নি। কাজেই সংশোধনের ব্যাপারে কোনো ধরনের ইনেশিয়েটিভ আমরা নেইনি।

শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের সামনে আন্ডারপাস নির্মাণকাজ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, সেনাবাহিনী আন্তর্জাতিক মান বজায় রেখে প্রকল্পের কাজ করছে। কাজের অগ্রগতি ৭০ শতাংশ সম্পন্ন হয়েছে। নির্ধারিত সময়ের ৬ মাস আগেই চলতি বছরের ডিসেম্বরে কাজ শেষ হবে।

এ সময় সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার-ইন-চিফ মেজর জেনারেল ইবনে ফজল সায়েখুজ্জামান, ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেডের ব্রিগেডিয়ার জেনারেল নূর-এ-আলম মোহাম্মদ যোবায়ের সারোয়ার, ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেডের ভারপ্রাপ্ত মহাপরিচালক কর্নেল এস এম আনোয়ার হোসেন, রমিজ উদ্দিন আন্ডারপাস প্রকল্পের পরিচালক কর্নেল মোহাম্মদ সাদেক মাহমুদ, প্রকল্প কর্মকর্তা মেজর আবদুল্লাহ আল মামুন বিল্লাহ, সড়ক বিভাগের প্রকল্প পরিচালক ও নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মেহেদী ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *