সংবাদ শিরোনাম
মঙ্গলবার, ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ
বুড়িচংয়ের নিখোঁজের ৯ মাস পর প্রবাসীর লাশ মিললো হাসপাতালেটমেটো চাষে স্বপ্ন দেখে গোমতী পাড়ের শহিদশাহাজাদা প্রেসিডেন্ট টিপু সেক্রেটারি- এপেক্স ক্লাব অব কুমিল্লার নতুন কমিটি গঠিতকুমিল্লা বা ব্রাহ্মণবাড়িয়াতে ভারতের ভিসা অফিস খোলার অনুরোধলাকসামে বিএনপির বিভিন্ন নেতাকর্মীদের মারধর ও বাড়িতে হামলা লুটপাট ও ভাংচুরের অভিযোগকুমিল্লা ৮ – বরুড়ায় হ য ব র ল আওয়ামীলীগ-মহাজোটতাইজুল ঘূর্ণিতে কুপোকাত ওয়েস্ট ইন্ডিজমুরাদনগরে স্বাধীনতা বিরোধী শক্তিকে মনোনয়ন না দিতে শেখ হাসিনার প্রতি আহবানমুরাদনগরে বিএনপিতে চার ভাইয়ের মনোনয়ন সংগ্রহচান্দিনায় আ’লীগ -এলডিপি’র সংঘর্ষ: আহত ৭ গ্রেফতার ১একি করলেন কুমিল্লা-৯ এর এমপি তাজুল ইসলাম !কুমিল্লা-৫ : আ’লীগ নেতা ব্যারিস্টার সোহরাবকে নাগরিক ঐক্যের প্রার্থী ঘোষণাদক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে কুমিল্লার যুবক নিহতকুমিল্লায় জাতীয় ছাত্র সমাজের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিতউদ্ধোধনী অনুষ্ঠানে পিআইবির পরিচালক- নবীনদের প্রশিক্ষনের সুযোগ করে দিয়ে কুমিল্লা সাংবাদিক সমিতি দক্ষতার পরিচয় দিয়েছেকেন্দ্রীয় শহীদ মিনারে -কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুকে শেষ শ্রদ্ধাএকাদশ সংসদ নির্বাচন : প্রাথমিকের বার্ষিক পরীক্ষা এগিয়ে নেয়ার নির্দেশবিকল্প ধারা থেকে বি.চৌধুরী ,মান্নান ও মাহীকে বহিষ্কারকেমন আছে একসঙ্গে জন্ম নেয়া বুড়িচংয়ের ৪ নবজাতককুমিল্লার যুবদল নেতাকে ঢাকায় কুপিয়ে হত্যা

কুমিল্লার যুবদল নেতাকে ঢাকায় কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার ।।


কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা যুবদলের সহ সভাপতি মিজানুর রহমানকে ঢাকায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।শনিবার (১৩ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। তার হত্যাকান্ডের ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে লাকসাম-মনোহরগঞ্জে শোকের ছায়া নেমে আসে।
নিহত মিজানুর রহমান কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার সরসপুর ইউনিয়নের শাহপুর গ্রামের বাসিন্দা। তিনি লাকসাম উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম ওরফে চৈতি কালাম সমর্থিত গ্রুপের রাজনীতিতে জড়িত। স্থানীয় সূত্র জানান, ঢাকার ইব্রাহীমপুরের বাসায় ফিরছিলেন যুবদল নেতা মিজানুর রহমান। এসময় দুর্বৃত্তরা তাকে এলোপাতারি কুপিয়ে আহত করে। পরে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রাজধানী ঢাকার কাফরুল থানার ওসি মো: আসলাম উদ্দিন জানান, ঘটনার সময় ওই এলাকায় মুসলধারে বৃষ্টি হচ্ছিল। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের শোক :
মনোহরগঞ্জ উপজেলা যুবদলের সহ সভাপতি সৎ ও পরিশ্রমী যুবনেতা মিজানুর রহমান সন্ত্রাসী কর্তৃক চুরিকাঘাতে মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারে সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন কেন্দ্রীয় বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক ও লাকসাম উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম, মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আবদুল মান্নান মনু, সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক অধ্যাপক সরওয়ার জাহান ভূঁইয়া দোলন, লাকসাম উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুর রহমান বাদল, লাকসমা উপজেলা বিএনপির সভাপতি মোশারফ হোসেন মশু, মনোহরগঞ্জ উপজলো যুবদল সভাপতি মহিবুল¬াহ মিলন, লাকসাম উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আনিছুর রহমান দুলাল, পৌর যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান মানিক, মনোহরগঞ্জ উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক রহমত উল¬াহ জিকু, মনোহরগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক আবু সুফিয়ান হীরা, শ্রমিকদল সভাপতি আলী আক্কাস, স্বেচ্ছাসেবক দল সভাপতি বাহারুল আলম, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোহন, শ্রমিক দলের সাধারণ সম্পাদক আবদুর রহিম। নেতৃবৃন্দ এক যৌথ শোকবার্তায় উলে¬খ করেন মিজানুর রহমানের মত একজন সৎ ও নিষ্ঠাবান কর্মীর এ ধরণের মর্মান্তিক হত্যাকান্ডের সাথে জড়িত সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন এবং তাঁহার মত একজন সৎ, ন্যায়পরায়ন ও জনদরদী নেতার মৃত্যুতে দলের যে ক্ষতি হয়েছে তা কখনো পূরণ হবার নয়। সকলে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
০১৭১১-৩৮৮৩০৮
১৪/১০/১৮

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *