সংবাদ শিরোনাম
মঙ্গলবার, ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ
কুমিল্লা-৬ হামলা ,ভাংচুর ও কর্মী আহত করার প্রতিবাদে রিটার্নিং অফিসারের কাছে হাজী ইয়াছিনের লিখিত অভিযোগবুড়িচংয়ের নিখোঁজের ৯ মাস পর প্রবাসীর লাশ মিললো হাসপাতালেটমেটো চাষে স্বপ্ন দেখে গোমতী পাড়ের শহিদশাহাজাদা প্রেসিডেন্ট টিপু সেক্রেটারি- এপেক্স ক্লাব অব কুমিল্লার নতুন কমিটি গঠিতকুমিল্লা বা ব্রাহ্মণবাড়িয়াতে ভারতের ভিসা অফিস খোলার অনুরোধলাকসামে বিএনপির বিভিন্ন নেতাকর্মীদের মারধর ও বাড়িতে হামলা লুটপাট ও ভাংচুরের অভিযোগকুমিল্লা ৮ – বরুড়ায় হ য ব র ল আওয়ামীলীগ-মহাজোটতাইজুল ঘূর্ণিতে কুপোকাত ওয়েস্ট ইন্ডিজমুরাদনগরে স্বাধীনতা বিরোধী শক্তিকে মনোনয়ন না দিতে শেখ হাসিনার প্রতি আহবানমুরাদনগরে বিএনপিতে চার ভাইয়ের মনোনয়ন সংগ্রহচান্দিনায় আ’লীগ -এলডিপি’র সংঘর্ষ: আহত ৭ গ্রেফতার ১একি করলেন কুমিল্লা-৯ এর এমপি তাজুল ইসলাম !কুমিল্লা-৫ : আ’লীগ নেতা ব্যারিস্টার সোহরাবকে নাগরিক ঐক্যের প্রার্থী ঘোষণাদক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে কুমিল্লার যুবক নিহতকুমিল্লায় জাতীয় ছাত্র সমাজের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিতউদ্ধোধনী অনুষ্ঠানে পিআইবির পরিচালক- নবীনদের প্রশিক্ষনের সুযোগ করে দিয়ে কুমিল্লা সাংবাদিক সমিতি দক্ষতার পরিচয় দিয়েছেকেন্দ্রীয় শহীদ মিনারে -কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুকে শেষ শ্রদ্ধাএকাদশ সংসদ নির্বাচন : প্রাথমিকের বার্ষিক পরীক্ষা এগিয়ে নেয়ার নির্দেশবিকল্প ধারা থেকে বি.চৌধুরী ,মান্নান ও মাহীকে বহিষ্কারকেমন আছে একসঙ্গে জন্ম নেয়া বুড়িচংয়ের ৪ নবজাতক

মুরাদনগরে বিএনপিতে চার ভাইয়ের মনোনয়ন সংগ্রহ

মুরাদনগর প্রতিনিধি।।


কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে নির্বাচন নিয়ে জমে উঠেছে রাজনৈতিক মাঠ। এ আসনটি বিএনপির দুর্গ হওয়ায় ১৯৭৩ সালের জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগের প্রার্থী ডা: ওয়ালী আহাম্মদের পর আর জয়ের মুখ দেখেনি আওয়ামীলীগ। এ আসনে বিএনপি’র প্রার্থী সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জাল হোসাইন কায়কোবাদ বিএনপি থেকে মনোনয়নপত্র ক্রয় করলেও তারই তিন ভাই কনস্যুলার কর্পস ইন বাংলাদেশ (সিসিবি)’র সভাপতি ও ইয়েমেনের আনারারি কনসুল জেনারেল কেএম মজিবুল হক, টোটাল গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক জুন্নুন বসরি ও কুমিল্লা উত্তর জেলা বিএনপির কার্যনিবাহী কমিটির সদস্য কাজী শাহ্ আরফিনও বিএনপি থেকে মনোনয়ন ফরম নিয়েছেন। এ চার প্রার্থী সবাই আপন ভাই।
তবে একই আসনে বিএনপি থেকে নির্বাচন করতে চান বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, তার স্ত্রী ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ড. শাহিদা রফিক, ঢাকা দক্ষিন শ্রমিক দলের সাধারন সম্পাদক কাজী আমীর খসরু, এড. নূর এ আলম ও ব্যারিস্টার আবদুল্লাহ আল মামুনসহ মোট ৯ জন।
মুরাদনগর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোল্লা মজিবুল হক বলেন, কাজী শাহ্ মোফাজ্জল হোসেন কায়কোবাদের আকাশ ছোয়া জনপ্রিয়তার কারনে ১৯৮৬, ১৯৮৮, ১৯৯৬, ২০০১ ও ২০০৮সহ মোট পাচঁ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। বর্তমানে বিএনপির ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। কাজী শাহ মোফাজ্জাল হোসাইন কায়কোবাদের প্রতিটি ভাইয়ের সাথে কেন্দ্রিয় বিএনপির রাজনৈতিক সর্ম্পক রয়েছে। তারা প্রত্যেকেই নিজেকে যোগ্য মনে করেই মনোনয়ন ফরম নিয়েছেন। আর কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় তার সাজা হওয়ায় কারনে নির্বাচন করতে না পাররেন তাহলে তার ভাইদের মধ্যে যে কেউ বিএনপির মনোনয়ন পাবেন। সে থেকেই তারা বিএনপির মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এ আসন থেকে আরো অনেকেই মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। কিন্তু উপজেলা বিএনপি মনে করে কায়কোবাদের পরিবারের মুরাদনগর বিএনপি ও সকল জনগনের কাছে গ্রহনযোগ্যতা রয়েছে। তাই পরিবারে মধ্যে যে কাউকে বিএনপি থেকে মনোনয়ন দেওয়া হলে প্রতি বারের মত এবারও এ আসনটিতে বিএনপি বিজয়ী হবে।

সংবাদটি শেয়ার করুন............
  • 5
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    5
    Shares
  • 5
    Shares



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *