শনিবার, ২৫শে জানুয়ারি, ২০২০ ইং | ১২ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ
কুমিল­ায় বিদেশী অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতারদেবিদ্বারের যানজট নিয়ে যা বললেন অস্ট্রেলিয়ান পর্যটক আকলেস খুদমুরাদনগরে কৃষকের ওপর সন্ত্রাসী হামলানবীনগরে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ!সীমান্তে দুই বাংলাদেশিকে গুলি করে হত্যা করল বিএসএফপৃথিবীর সবচেয়ে রঙিন নদী কানোক্রিসটেলসফেসবুক স্ট্যাটাস দিয়ে নিজের বুকে গুলি চালালো পুলিশকুমিল্লায় দোকানী হত্যা- প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের প্রতিবাদ করায় খুন হয় নাছিরইজিবাইক উল্টে কুবির সাত শিক্ষার্থী আহতব্রাহ্মণপাড়ায় মাঠ জুড়ে গোল আলু গাছের সবুজ সমারোহকুমিল্লায় ৭ জুয়াড়ীকে সাজাফেনীতে নজর কাড়ছে দৃষ্টিনন্দন ভাস্কর্যআখের লালি তৈরিতে মাতোয়ারা বিষ্ণপুরভয়াবহ দুর্ঘটনায় গাড়ি চুরমার, প্রাণে বাঁচলেন আর্জেন্টিনা গোলরক্ষকভৈরবে ছয় মণের বিশাল মাছ দেখতে মানুষের ভিড়নিজে না খাইয়ে মাছকে খাওয়াচ্ছে হাঁস (ভিডিও)কুবিতে সাংবাদিক মারধরের ঘটনায় দুইজনসহ তিন শিক্ষার্থী বহিষ্কারমার্কেন্টাইল ব্যাংক লিমিটেড প্রথম বিভাগ ক্রিকেট লিগ এমসিসিকে হারিয়ে সেমিফাইনালে এফসিআইচাঁদপুরে বেগুনি রঙের ধান নিয়ে সারাদেশে তোলপাড়তেঁতুলিয়ায় দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৭

লাকসাম উপজেলা ও পৌরসভা এবং মনোহরঞ্জ উপজেলা বিএনপির কমিটি ঘোষণা

লাকসাম প্রতিনিধি।। কুমিল্লার লাকসাম উপজেলা ও পৌরসভা এবং মনোহরগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সভাপতি বেগম রাবেয়া চৌধুরী ও সাধারণ সম্পাদক হাজী আমিনুর রশিদ ইয়াসিন এসব কমিটির অনুমোদন দিয়েছেন। বরিবার (৮ডিসেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। ঘোষিত কমিটির মধ্যে লাকসাম উপজেলা ও পৌরসভা কমিটি হলো ১০১ জন সদস্য বিশিষ্ট। আর মনোহরগঞ্জ উপজেলা কমিটির সদস্য সংখ্যা ১২১ জন।
দলীয় সূত্র জানায়, লাকসাম উপজেলা বিএনপির কমিটির আহবায়ক হলেন নুরুন্নবী চৌধুরী। আর এই যুগ্ম-আহবায়করা হলেন যথাক্রমে; আব্দুর রহমান বাদল, নূর হোসেন চেয়ারম্যান, শাহ আলম, ইব্রাহীম খলিল, মোস্তাফা কামাল, শাহ আলম চেয়ারম্যান, প্রভাষক আবুল হোসেন, সৈয়দ শহীদ, আহসান উল্লাহ, কাজী আব্দুল রশিদ, আবুল হাসেম সওদাগর, রফিকুল ইসলাম, আবুল কাশেম, সিরাজুল ইসলাম, শহিদ উল্লাহ, নিজাম উদ্দিন, আব্দুল জলিল, সলিম উল্ল্যাহ ও আবদুস সালাম। এই কমিটির সদস্য সচিব হলেন তাজুল ইসলাম খোকন।
এদিকে, লাকসাম পৌরসভা বিএনপির আহবায়ক হলেন আলহাজ্ব মফিজুর রহমান। আর যুগ্ম আহবায়করা হলেন যথাক্রমে; আবুল হোসেন মিলন, মো.মনরিুজ্জামান. বেলাল রহমান মজুমদার, মুহাম্মদ নুরনবী, আনোয়ার হোসেন, মঈনুল হক মিঠু, আমির হোসেন, ইয়াসিন আলী, মোস্তফা কামাল, আবদুল্লাহ আল মাহমুদ খসরু, কমিশনার আ. রশিদ, প্রভাষক হুমায়ুন কবির, মঞ্জুরুল আলম বাচ্চু, জামিলুর রহমান সোহেল, মনির আহমেদ, নাহিদুর রহমান বাদল, আহসান হাবিব, মিজানুর রহমান, আবদুল হক । এই কমিটির সদস্য সচিব হলেন গোলাম ফারুক।
অপরদিকে, মনোহরগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক হয়েছেন ইউসুফ ভুইঁয়া। এই কমিটির যুগ্ম আহবায়করা হলেন যথাক্রমে; মো. শরীফ হোসেন, প্রভাষক আলী মুর্তজা, কাজী আবুল বাশার, এস এম মনসুর, শহীদ চেয়ারম্যান, মতিন চেয়ারম্যান, আবদুল হাই চেয়ারম্যান, মঞ্জুরুল আলম মজনু, আবদুল মুনাফ, আবুল কালাম, অ্যাড.নুরুল আলম, শওকত হোসেন শিহাব, জাফর ইকবাল বাচ্চু, মো.কবির। আর সদস্য সচিব সরওয়ার জাহান দোলন।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *