সংবাদ শিরোনাম
বুধবার, ১২ই আগস্ট, ২০২০ ইং | ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
কুমিল্লায় নতুন করে ৪৫ জনের করোনা শনাক্ত: জেলায় বেড়ে দাঁড়াল ৫,৯৮৩বাড়ির সীমানা খুঁটি তুলে ফেলায় ভাইয়ের হাতে ভাই খুনতিতাস উপজেলা ভাইস চেয়ারম্যানের ইয়াবা সেবনের ভিডিও ভাইরালকুমিল্লায় তেল চুরির অভিযোগে দিনমজুরকে পিটিয়ে হত্যা!নিমসারে বীর মুক্তিযোদ্ধা রমিজ উদ্দিন মাস্টারের স্মরণ সভা ও দোয়া মাহফিলপ্রতারণা করে প্রেম- তারপর বিয়ে, নববধূর আত্মহত্যা, স্বামী গ্রেফতারকুমেক হাসপাতালে করোনা ও উপসর্গে ছয়জনের মৃত্যুকুমিল্লায় প্রধান শিক্ষকের স্বাক্ষর জালিয়াতিনভেম্বর থেকে স্বাভাবিক নিয়মে নির্বাচনী কার্যক্রম শুরুমস্তিষ্কে অস্ত্রোপচার, সংকটাপন্ন প্রণব মুখার্জিবার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ আগুনএবার হচ্ছে না পিইসি ও জেএসসি পরীক্ষাবুড়িচংয়ে উপজেলা যুবলীগ নেতা খোরশেদ আলমের জানাযা সম্পন্নকুমিল্লা-চাঁদপুর সড়কের মগবাড়ী-মনোহরা চৌমুহনী হয়ে আমড়াতলী পশ্চিম বাজার দীর্ঘ ২০ বছর যাবৎ প্রায় ৬ কিলোমিটার রাস্তায় ঝুঁকি নিয়ে চলছে যানবাহননারী গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার আসামীকে চাঁদপুর থেকে গ্রেফতারব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্টে দাদা-নাতির মৃত্যুকরোনায় কুমিল্লায় নতুন আক্রান্ত ৭১: জেলায় বেড়ে দাঁড়াল ৫,৯৩৮ জনকুমিল্লায় বিনার উদ্ভাবিত জাত সমুহের উপর কৃষি কর্মশালাব্রাহ্মণবাড়িয়ার বড় হুজুরের জানাযায় মানুষের ঢলকুমেক হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে আরও ৫ জনের মৃত্যু

লাকসাম উপজেলা ও পৌরসভা এবং মনোহরঞ্জ উপজেলা বিএনপির কমিটি ঘোষণা

লাকসাম প্রতিনিধি।। কুমিল্লার লাকসাম উপজেলা ও পৌরসভা এবং মনোহরগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সভাপতি বেগম রাবেয়া চৌধুরী ও সাধারণ সম্পাদক হাজী আমিনুর রশিদ ইয়াসিন এসব কমিটির অনুমোদন দিয়েছেন। বরিবার (৮ডিসেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। ঘোষিত কমিটির মধ্যে লাকসাম উপজেলা ও পৌরসভা কমিটি হলো ১০১ জন সদস্য বিশিষ্ট। আর মনোহরগঞ্জ উপজেলা কমিটির সদস্য সংখ্যা ১২১ জন।
দলীয় সূত্র জানায়, লাকসাম উপজেলা বিএনপির কমিটির আহবায়ক হলেন নুরুন্নবী চৌধুরী। আর এই যুগ্ম-আহবায়করা হলেন যথাক্রমে; আব্দুর রহমান বাদল, নূর হোসেন চেয়ারম্যান, শাহ আলম, ইব্রাহীম খলিল, মোস্তাফা কামাল, শাহ আলম চেয়ারম্যান, প্রভাষক আবুল হোসেন, সৈয়দ শহীদ, আহসান উল্লাহ, কাজী আব্দুল রশিদ, আবুল হাসেম সওদাগর, রফিকুল ইসলাম, আবুল কাশেম, সিরাজুল ইসলাম, শহিদ উল্লাহ, নিজাম উদ্দিন, আব্দুল জলিল, সলিম উল্ল্যাহ ও আবদুস সালাম। এই কমিটির সদস্য সচিব হলেন তাজুল ইসলাম খোকন।
এদিকে, লাকসাম পৌরসভা বিএনপির আহবায়ক হলেন আলহাজ্ব মফিজুর রহমান। আর যুগ্ম আহবায়করা হলেন যথাক্রমে; আবুল হোসেন মিলন, মো.মনরিুজ্জামান. বেলাল রহমান মজুমদার, মুহাম্মদ নুরনবী, আনোয়ার হোসেন, মঈনুল হক মিঠু, আমির হোসেন, ইয়াসিন আলী, মোস্তফা কামাল, আবদুল্লাহ আল মাহমুদ খসরু, কমিশনার আ. রশিদ, প্রভাষক হুমায়ুন কবির, মঞ্জুরুল আলম বাচ্চু, জামিলুর রহমান সোহেল, মনির আহমেদ, নাহিদুর রহমান বাদল, আহসান হাবিব, মিজানুর রহমান, আবদুল হক । এই কমিটির সদস্য সচিব হলেন গোলাম ফারুক।
অপরদিকে, মনোহরগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক হয়েছেন ইউসুফ ভুইঁয়া। এই কমিটির যুগ্ম আহবায়করা হলেন যথাক্রমে; মো. শরীফ হোসেন, প্রভাষক আলী মুর্তজা, কাজী আবুল বাশার, এস এম মনসুর, শহীদ চেয়ারম্যান, মতিন চেয়ারম্যান, আবদুল হাই চেয়ারম্যান, মঞ্জুরুল আলম মজনু, আবদুল মুনাফ, আবুল কালাম, অ্যাড.নুরুল আলম, শওকত হোসেন শিহাব, জাফর ইকবাল বাচ্চু, মো.কবির। আর সদস্য সচিব সরওয়ার জাহান দোলন।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *