বৃহস্পতিবার, ২৪শে জানুয়ারি, ২০১৯ ইং | ১১ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ
চৌদ্দগ্রামে বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী আটকজুয়া-মাদকের ক্ষেত্রে কোনো ছাড় নয় – এমপি সেলিমা আহমাদ মেরীপ্রবাসী স্বামীর সাথে অভিমানে প্যাথলজি কর্মচারীর আত্মহত্যাকুমিল্লায় বিজিবির অভিযানে মাদকসহ আটক ২বরুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক সন্তানের জননীর মৃত্যুকুমিল্লার গালিমপুর ইউপি নির্বাচনের তফসিল ঘোষণাডাকাতি নদীর বাঁধ নির্মাণ শুরু‘অরুণোদয়ের অগ্নিসাক্ষী’ যেন মুক্তিযুদ্ধের স্মারক- কুমিল্লা সিভিল সার্জন অফিসবেহাল মাধাইয়া-সিদ্ধেশ্বরী সড়ক দুর্ভোগে কুমিল্লার তিন উপজেলার মানুষকুমিল্লার প্রবীণ সাংবাদিক এম জি মাহফুজ আর নেইকুমিল্লায় বিজিবি অভিযানে পোনে ১ কোটি টাকার মাদকসহ আটক ৩কুমিল্লায় বিএনসিসির ১০ দিনের ময়নামতি রেজিমেন্টের ক্যাম্পিং সমাপ্তকমলনগরে পিডিবিএফের প্রশিক্ষণ সভাসেনবাগে তুলা কারখানায় আগুনশিশুর পাশে জেলা প্রশাসনচৌদ্দগ্রামে চলাচলের রাস্তা দখলমুক্ত করতে স্মারকলিপিচৌদ্দগ্রামে ওয়াহিদ সুফিয়া ফাউন্ডেশনের উদ্যোগে স্কুল ড্রেস ও শিক্ষা সামগ্রী বিতরণকুমিল্লায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে সভাবরুড়ায় ‘আলোর ফেরিওয়ালা’র কার্যক্রম শুরুকুমিল্লায় ৪র্থ স্বামীর হাতে স্ত্রী খুন

অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন কুমিল্লার অধিনায়ক স্টিভেন স্মিথ!

দুর্ভাগ্য যেন পিছুই ছাড়ছে না সাবেক অস্ট্রেলিয়া অধিনায়ক স্টিভেন স্মিথের। বল টেম্পারিং কেলেঙ্কারির দায় কাঁধে নিয়ে এক বছরের জন্য নিষিদ্ধ। এরই মাঝে খেলার সুযোগ পেলেন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)। কুমিল্লা ভিক্টোরিয়ান্স তার সঙ্গে চুক্তি করলেও শুরুটে জটিলতার কারণে বিপিএলে তার খেলা নিয়েই শঙ্কা দেখা দিয়েছিল।

শেষ পর্যন্ত জটিলতা কাটিয়ে বিপিএলে খেলার সুযোগ পেলেন অসি অধিনায়ক। বিপিএল শুরুর আগে ঢাকায়ও এলেন এবং অধিনায়ক হিসেবেই যাত্রা শুরু করেছিলেন বাংলাদেশের ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টে। কিন্তু স্মিথ এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দুর্ভাগ্য, সম্ভবত বিপিএলে খেলা হচ্ছে না তার আর।

কনুইয়ের ইনজুরিতে পড়ে ফিরে যাচ্ছেন নিজের দেশ অস্ট্রেলিয়ায়। অবস্থা কি দাঁড়ায়, তার ওপরই হয়তো নির্ভর করছে স্মিথের বিপিএলে খেলা। অস্ট্রেলিয়ায় গিয়ে ডাক্তার দেখানোর পর যদি স্মিথ সুস্থ হন, তবেই তিনি বিপিএলে যোগ দিতে পারবেন। ততদিনে বিপিএল যদি বাকি থাকে!

স্মিথের কনুইয়ের ইনজুরি একটু বিদঘুটে। তিনি ভুগছেন গলফার এলবো চোটে। টেনিস এলবো চোটের একেবারে উল্টোটা। অর্থ্যাৎ চোটটা কনুইয়ের ভেতরের অংশে। যে কারণে আজ অনুশীলনও করতে পারেননি ঠিকমত। ব্যথা নিয়ে কোনো ঝুঁকিও নিতে চান না তিনি। ব্যক্তিগত চিকিৎসককে দেখাতে দ্রুত যেতে হচ্ছে অস্ট্রেলিয়ায়। সেখানে এমআরআই করাবেন কুমিল্লার অধিনায়ক। এমআরআই’র ফল ভালো হলো হয়তো দ্রুত ফিরে আসবেন বাংলাদেশে।

কুমিল্লা ভিক্টোরিয়ানস ফ্র্যাঞ্চাইজির আশা, চিকিৎসকের সঙ্গে দেখা করে দ্রুত স্মিথ ফিরে আসবেন বিপিএলে। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এক কর্মকর্তা জানিয়েছেন, ‘ব্যথাটার কারণে সে কোনো ঝুঁকি নিতে চায় না। আজ রাত ১০টার দিকে অস্ট্রেলিয়া চলে যাচ্ছে। ওখানে এমআরআই করাবে। এখনো পর্যন্ত যেটা জানি যত দ্রুত সম্ভব সে আবার ফিরে আসবে। এমআরআইয়ের রিপোর্ট ভালো হলে দুদিনের মধ্যেই চলে আসবে। আরও বেশি ম্যাচ খেলতে চায় বলেই সে দ্রুত চলে যাচ্ছে। ওর ইচ্ছে পুরো বিপিএলে খেলা।’

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *