সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
পানির পাইপে আটকা পড়ে লাশ হলেন যুবকছাদে বসে মোবাইলে গেম খেলতে গিয়ে বিদ্যুতের তারে জড়ালেন যুবকস্বপ্ন বন্দি পানিতেশিবগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় ভেজাল ওষুধসহ গ্রেফতার ৯একটি মোরগের দাম ২০ হাজার টাকা!অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা সম্পন্নঅ্যাটর্নি জেনারেলের সম্মানে আজ সুপ্রিমকোর্ট বসছেন নাবেহাল কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক যাত্রী-চালকদের মন খারাপের যাত্রাবাগমারা বাজারে স্থাপনা উচ্ছেদ আতঙ্কে ব্যবসায়ীরাকুমেক হাসপাতাল দীর্ঘ জলাবদ্ধতার দুর্ভোগে চিকিৎসক ও রোগীবুড়িচংয়ে নিখোঁজের দুই মাসে ও উদ্ধার হয় ডলিশরণার্থীর খোঁজে – মৃত ভেবে হানাদার বাহিনী আমাকে ফেলে চলে যায়-আলী আহাম্মদ চৌধুরীঅ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম মারা গেছেনব্রাক্ষনপাড়ায় প্রেমের প্রস্তাব না মানায় তরুনীর দেহ ঝলসে দিল বখাটেরাকুমিল্লায় ৭ কোটি ২৭ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবিব্রাহ্মণবাড়িয়ায় চালের বাজার উর্ধ্বমূখীআশুগঞ্জে ব্যাংক নিরাপত্তাকর্মীর হাত-পা বাধা রক্তাক্ত মরদেহ উদ্ধারড. সাখাওয়াত রাজীবের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনবুড়িচংয়ে গরু চড়াতে গিয়ে ট্রেনের নিচে পড়ে কৃষকের মৃত্যুবিশ্ব পর্যটন দিবস আজ ঘুরে দাঁড়াচ্ছে কুমিল্লার পর্যটন শিল্প

কুমিল্লায় রূপায়ন গ্রুপের নির্মাণাধীন ভবনের ছাদ ধসে শ্রমিক নিহত, আহত ১৪

স্টাফ রিপোর্টার।। কুমিল্লা রূপায়ন গ্রুপের নির্মাণাধীন রূপায়ন ভবনের তিনতলার ছাদ ঢালাই চলা অবস্থায় ধসে পড়ে এক শ্রমিক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে শ্রমিকসহ আরও ১৪ জন ব্যক্তি। এদের মধ্যে ১০ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এবং চার জনকে কুমিল্লা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কুমিল্লার নগরীর কান্দিরপাড় এলাকায় রূপায়ন টাওয়ার ধসে পড়ার ঘটনা ঘটে।

 

নিহত শ্রমিক রেজা আহমেদের বাড়ি রংপুর জেলায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল থেকেই রূপায়ন গ্রুপের একটি নির্মাণাধীন ভবনের ছাদ ঢালাই চলছিল। সন্ধ্যা সোয়া ৫ টায় হঠাৎ করেই ছাদের দক্ষিণ অংশ ধসে পড়ে। এতে ঢালাই কাজে নিয়োজিত আনুমানিক ৫০ জন শ্রমিকের মধ্যে অন্তত ১৪ জন আহত হয়। ঘটনার পরপরই ফায়ার সার্ভিস বাহিনীর ৬ ইউনিট ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কাজ চালায়। আহতদের মধ্যে একজন ঘটনাস্থলে মারা যায়। আহত ১০ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ও চারজনকে কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করা হয়।


ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল-মামুন জানান, ভবনের ছাদ ঢালাই করা অবস্থায় হঠাৎ ধসে পড়ে একজন নিহত হয়েছে। আহত হয়েছে ১৪ জন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হছে। তদন্ত করলে সঠিক কারণ জানা যাবে।
কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর বলেন, এই ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট পিন্টু ব্যাপারীকে প্রধান করে ৪ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও জেলা প্রশাসকের পক্ষ থেকে নিহতের পরিবারকে ২০ হাজার টাকা এবং আহতদের পরিবারকে ১০ টাকা দিয়ে সহযোগিতা করা হবে।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *