সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
পানির পাইপে আটকা পড়ে লাশ হলেন যুবকছাদে বসে মোবাইলে গেম খেলতে গিয়ে বিদ্যুতের তারে জড়ালেন যুবকস্বপ্ন বন্দি পানিতেশিবগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় ভেজাল ওষুধসহ গ্রেফতার ৯একটি মোরগের দাম ২০ হাজার টাকা!অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা সম্পন্নঅ্যাটর্নি জেনারেলের সম্মানে আজ সুপ্রিমকোর্ট বসছেন নাবেহাল কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক যাত্রী-চালকদের মন খারাপের যাত্রাবাগমারা বাজারে স্থাপনা উচ্ছেদ আতঙ্কে ব্যবসায়ীরাকুমেক হাসপাতাল দীর্ঘ জলাবদ্ধতার দুর্ভোগে চিকিৎসক ও রোগীবুড়িচংয়ে নিখোঁজের দুই মাসে ও উদ্ধার হয় ডলিশরণার্থীর খোঁজে – মৃত ভেবে হানাদার বাহিনী আমাকে ফেলে চলে যায়-আলী আহাম্মদ চৌধুরীঅ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম মারা গেছেনব্রাক্ষনপাড়ায় প্রেমের প্রস্তাব না মানায় তরুনীর দেহ ঝলসে দিল বখাটেরাকুমিল্লায় ৭ কোটি ২৭ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবিব্রাহ্মণবাড়িয়ায় চালের বাজার উর্ধ্বমূখীআশুগঞ্জে ব্যাংক নিরাপত্তাকর্মীর হাত-পা বাধা রক্তাক্ত মরদেহ উদ্ধারড. সাখাওয়াত রাজীবের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনবুড়িচংয়ে গরু চড়াতে গিয়ে ট্রেনের নিচে পড়ে কৃষকের মৃত্যুবিশ্ব পর্যটন দিবস আজ ঘুরে দাঁড়াচ্ছে কুমিল্লার পর্যটন শিল্প

কুমিল্লায় দোকানী হত্যা- প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের প্রতিবাদ করায় খুন হয় নাছির

স্টাফ রিপোর্টার।। কুমিল্লার চান্দিনার ঢাকা চট্রগ্রাম মহাসড়কে এক দোকানীর ছিন্নভিন্ন মরদেহ উদ্ধারের ঘটনার ১০দিন পর হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছ পুলিশ।বৃহস্পতিবার কুমিল্লা জেলা পুলিশ সুপার অফিসে এক সংবাদ সম্মেলন করে এ কথা জানান জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।
চা দোকানী নাছিরকে টাকার জন্য নয়, প্রতিবন্ধী কিশারীকে ধর্ষণের ঘটনার প্রতিবাদ করায় হত্যা করা হয়। পুলিশ মোয়াজ্জম হোসেন (২৫) এবং অটারিক্সা চালক সানাউল্লাহ (২৪) কে আটকের পর এ তথ্য জানান নিহত নাছিরের পিতা রবিউল্লাহ সহ পুলিশের একাধিক সূত্র।
ঘটনার বর্ণনা করে বহস্পতিবার সকাল সাড় ১০টায় পুলিশ সুপার কার্যালয় সংবাদ সম্মলন করেন জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ মাে. নূরুল ইসলাম। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার ( ডিএসবি) আজিম উল আহসান, নাজমুল হাসান রাফি,গোয়েন্দা পুলিশ পরিদর্শক মোঃইখতিয়ার উদ্দিন, উপ-পরিদর্শক পরিমল দাসসহ জেলা পুলিশের সদস্যরা।

গত ১৩ জানুয়ারী সকাল ব্যস্ততম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কর কুমিল­ার চান্দিনা উপজেলার প্রায় দেড় কিলোমিটার এলাকা থেকে নাছির উদ্দিনের ছিন্ন-বিছিন্ন মরদেহের অংশ উদ্ধার করে হাইওয়ে পুলিশ।
মরদেহ উদ্ধারর সাথে সাথে পুলিশ সড়ক দুর্ঘটনা বলে সন্দেহ করলেও নিহতের পিতা রবিউল­াহ দাবী করেছেন তার ছেলেকে খুন করা হয়েছে। প্রমাণ হিসেবে তিনি দোকানে রক্তের চিহ্ন দেখান পুলিশকে।
চান্দিনা থানা পুলিশও নাওতলা মাদ্রাসা এলাকায় মহাসড়ক সংলগ্ন ওই চা দোকানের কয়েকটি স্থান ও কম্বলে ছাপ-ছাপ রক্তের দাগ দেখেন। সোমবার রাতে নিহতের পিতা বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে চান্দিনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
চাঞ্চল্যকর এমন হত্যাকান্ডের পর থেকে এলাকায় নানা রকম গুঞ্জন সৃষ্টি হয়। কেউ বলেন, পার্শ্ববর্তী এক দোকানদার নাছির উদ্দিনের পিতা রবিউল্লাহর কাছে টাকা আমানত রেখে যান। আর রাতে ওই টাকা লুট নেয়ার জন্য নাছিরকে হত্যা করা হয়। আবার কেউ বা বলেন হয়তা রাতের কোন ক্রেতার সঙ্গে ঝামেলায় ওই ঘটনা ঘটে।
এদিক ঘটনার রহস্য উদঘাটন করতে মাঠ নামে চান্দিনা থানা পুলিশসহ জেলা পুলিশের গােয়েন্দা শাখা (ডিবি), সিআইডি ও পিবিআই।

পুলিশের দাবী- ঘটনার সাথে জড়িত সন্দেহে বুধবার (২২ জানুয়ারী) দুপুর ২টায় চান্দিনা এলাকা থেকে মোয়াজ্জম (২৫) নামে এক হত্যাকারীকে আটক করতে সক্ষম হয় পুলিশ। আর মোয়াজ্জম এর দেয়া তথ্যমতে জানা যায়, সানাউল­াহ ও মোয়াজ্জমই তাকে হত্যা করে। হত্যাকান্ডের পর যাতে কেউ সন্দেহ করতে না পারে সেজন্য তারা এলাকা ছাড়েনি। পরে ঐ দিনই রাত ৮টায় চান্দিনার নাওতলা এলাকা থেকে ঘটনার মূল হোতা অটারিক্সা চালক সানাউল­াহ (২৪) কে আটক করা হয়।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *