সংবাদ শিরোনাম
বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং | ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
‘হলিউড সিনেমা দেখে নিজের নামের সঙ্গে বন্ড যোগ করেন নয়ন’রহস্যঘেরা বিয়ে, নয়ন-মিন্নির সংসারের ২০ আলামত জব্দ ফরেনসিক পরীক্ষা হবে সিআইডিতে * হলিউডের বিখ্যাত সিনেমা ‘০০৭ লাইসেন্স’র নায়কের নামানুসারে নিজের নামের সঙ্গে ‘বন্ড’ যুক্ত করেন নয়ন, এরপর সিনেমাটির গল্পের আদলে গড়ে তোলেন সন্ত্রাসী বাহিনীরাতে এমপি শম্ভুর চেম্বারে মিন্নির আইনজীবীর বৈঠক নিয়ে তোলপাড়মিন্নির জামিন শুনানি ৩০ জুলাইমিন্নির জামিন চেয়ে ফের আবেদন‘আমরা অভ্যন্তরীণভাবে বলেছি, প্রিয়া ট্রাম্পের কাছে বলেছেন’প্রিয়া সাহার ষড়যন্ত্র সফল হবে না : বীর বাহাদুরহিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ থেকে প্রিয়া সাহা বহিষ্কার‘আমার পাঞ্জাবি খুলে নুসরাতের গায়ে পরিয়ে দেই’প্রধানমন্ত্রীর চোখে সফল অস্ত্রোপচারবুড়িচংয়ে সড়কে বেরিক্যাড দিয়ে ডাকাতিধর্ষণে সাত বছরের শিশু হাসপাতালে, যুবক আটককুমিল্লায় ৩ সহ¯্রাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নব্যাটিং-বোলিংয়ের চেয়ে ফিল্ডিং ব্যর্থতাই বেশি ভুগিয়েছে টাইগারদেরআইসিসির চোখেও বিশ্বকাপে ব্যর্থ বাংলাদেশ!আমি নিশ্চিত নিয়ম বদলাবে : নিউজিল্যান্ড কোচবিশ্বকাপ জিতিয়ে নাইটহুড উপাধি পাচ্ছেন স্টোকস১০নং ডাইনিং স্ট্রিটে বিশ্বকাপ জয়ী ইংল্যান্ডবিশ্বকাপ খেলে কত পেলো চ্যাম্পিয়ন ইংল্যান্ড, কত পেলো বাংলাদেশ!‘আমিই এখন সম্ভবত নিউজিল্যান্ডের সবচেয়ে ঘৃণিত বাবা’

৩০ থেকে ৩৫ হাজার টাকা পেয়ে ফেরত দিতে প্রকৃত মালিককে খুঁজছেন শ্রীকাইলের শ্যামল

 

এম কে আই জাবেদ ।।


গতকাল  সোমবার সকাল ১১.২০ মি. ঢাকা সায়েদাবাদ থেকে কুমিল্লার কোম্পানিগঞ্জ ‘তিশা বাস সার্ভিসে’ উঠেন মুরাদনগর উপজেলার শ্রীকাইল গ্রামের যুবক শ্যামল কর এবং সাথে তার মা’ ছিলেন।
দুপুর প্রায় সাড়ে ৩ টায় ভরপুর যাত্রীবাহি ‘তিশা’ বাসটি কোম্পানিগঞ্জ বাস স্টেন্ডে এসে পৌছে।
অধিকাংশ যাত্রী প্রথমে দ্রুত নামার পর শ্যামল কর তার মা’কে নিয়ে যখন গাড়ী থেকে নাম ছিলেন তখন গাড়ীর সিটের নিচে পরে থাকতে দেখলেন একটি কাগজের বস্তু। তা তুলার পর বুঝতে পারলেন এর ভিতরে মোটা অংকের টাকা রয়েছে। এবং এই টাকা নিশ্চিত এই বাসের কোন যাত্রীর হবে ।

সাথে সাথেই অবশিষ্ট যাত্রীদের নিকট কেউ কোন টাকা হারিয়েছেন কি না জানতে চাইলেন শ্যামল।
কিন্তু তখনো যারা গাড়ীতে ছিলেন বা নিচে নেমেছেন তাদের মধ্যে কারো টাকা হারিয়েছে বলে জানান নাই। তাহলে প্রথমেই গাড়ীতে যে কিছু যাত্রীরা দ্রুত নেমে পরেছেন তাদের মধ্য থেকেই কেউ অজ্ঞাত বা ভুলবশত উক্ত টাকা ফেলে গেছেন বলে ধারনা করা হচ্ছে।

তাৎক্ষণিক ভাবে শ্যামল তার নিকট প্রাপ্ত টাকার বিষয়টি কোম্পানিগঞ্জ তিসা বাস কাউন্টারে কর্তৃপক্ষ কে অবহিত করেন এবং তাদের নিকট কেউ হারানো টাকার খোজ করলে তার সাথে যোগাযোগ করার জন্য গ্রামের ঠিকানা ও ফোন নাম্বার লিখে দিয়ে আসেন বলে শ্যামল কর স্থানীয় সাংবাদিক এম কে আই জাবেদ কে জানিয়েছেন

সেই সাথে নিরাপত্তার স্বার্থে ও প্রকৃত মালিকের নিকট পৌছে টাকা ফেরত দেওয়ার লক্ষ্যে উক্ত টাকার প্রকৃত অংক প্রকাশ করছেন না। তবে ধারণা দিয়েছেন ৩০ থেকে ৩৫,০০০/- হাজার টাকা হবে বলে জানা গেছে। বর্তামানে উক্ত টাকা শ্রীকাইল ইউপি সাবেক চেয়ারম্যান আবুল হাসেম বেগের নিকট জমা রয়েছে বলে জানান শ্যামল।

প্রকৃত এই টাকা হারানো ব্যক্তিকে সরাসরি সনাক্ত সাপেক্ষে টাকা নিতে অনুরুদ করা হচ্ছে এবং সকলের সহযোগীতা কামনা করেছেন। যেন দ্রুত টাকা হারানো ব্যক্তি টাকা ফেরত নিতে পারেন।

বি. দ্রঃ ★★
★ সায়েদাবাদ থেকে বাসটি সকাল সাড়ে ১১ টায় ছাড়েন।
★ কোম্পানিগঞ্জে দুপুর সাড়ে ৩ টায় তিশা বাসটি এসে পৌছায়।
★ বিশেষ করে মুরাদনগর উপজেলার বা পাশ্ববর্তী কোন উপজেলার ব্যক্তিই হবেন এই হারানো টাকার মালিক। তাই এই খবরটি আপনার শেয়ার করতে পারেন।

যোগাযোগের জন্য :
নাম : শ্যামল কর, পিতা: প্রদীপ কর
গ্রাম + পোস্টঃ শ্রীকাইল, থানা : বাঙ্গরা বাজার
জেলাঃ কুমিল্লা।
ফোন নাম্বার : 01849-596197

( সংবাদটি এম কে আই জাবেদের ফেসবুক থেকে নেওয়া)

সংবাদটি শেয়ার করুন............
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    1
    Share
  • 1
    Share



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *