সংবাদ শিরোনাম
মঙ্গলবার, ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ
বুড়িচংয়ের নিখোঁজের ৯ মাস পর প্রবাসীর লাশ মিললো হাসপাতালেটমেটো চাষে স্বপ্ন দেখে গোমতী পাড়ের শহিদশাহাজাদা প্রেসিডেন্ট টিপু সেক্রেটারি- এপেক্স ক্লাব অব কুমিল্লার নতুন কমিটি গঠিতকুমিল্লা বা ব্রাহ্মণবাড়িয়াতে ভারতের ভিসা অফিস খোলার অনুরোধলাকসামে বিএনপির বিভিন্ন নেতাকর্মীদের মারধর ও বাড়িতে হামলা লুটপাট ও ভাংচুরের অভিযোগকুমিল্লা ৮ – বরুড়ায় হ য ব র ল আওয়ামীলীগ-মহাজোটতাইজুল ঘূর্ণিতে কুপোকাত ওয়েস্ট ইন্ডিজমুরাদনগরে স্বাধীনতা বিরোধী শক্তিকে মনোনয়ন না দিতে শেখ হাসিনার প্রতি আহবানমুরাদনগরে বিএনপিতে চার ভাইয়ের মনোনয়ন সংগ্রহচান্দিনায় আ’লীগ -এলডিপি’র সংঘর্ষ: আহত ৭ গ্রেফতার ১একি করলেন কুমিল্লা-৯ এর এমপি তাজুল ইসলাম !কুমিল্লা-৫ : আ’লীগ নেতা ব্যারিস্টার সোহরাবকে নাগরিক ঐক্যের প্রার্থী ঘোষণাদক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে কুমিল্লার যুবক নিহতকুমিল্লায় জাতীয় ছাত্র সমাজের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিতউদ্ধোধনী অনুষ্ঠানে পিআইবির পরিচালক- নবীনদের প্রশিক্ষনের সুযোগ করে দিয়ে কুমিল্লা সাংবাদিক সমিতি দক্ষতার পরিচয় দিয়েছেকেন্দ্রীয় শহীদ মিনারে -কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুকে শেষ শ্রদ্ধাএকাদশ সংসদ নির্বাচন : প্রাথমিকের বার্ষিক পরীক্ষা এগিয়ে নেয়ার নির্দেশবিকল্প ধারা থেকে বি.চৌধুরী ,মান্নান ও মাহীকে বহিষ্কারকেমন আছে একসঙ্গে জন্ম নেয়া বুড়িচংয়ের ৪ নবজাতককুমিল্লার যুবদল নেতাকে ঢাকায় কুপিয়ে হত্যা

৩০ থেকে ৩৫ হাজার টাকা পেয়ে ফেরত দিতে প্রকৃত মালিককে খুঁজছেন শ্রীকাইলের শ্যামল

 

এম কে আই জাবেদ ।।


গতকাল  সোমবার সকাল ১১.২০ মি. ঢাকা সায়েদাবাদ থেকে কুমিল্লার কোম্পানিগঞ্জ ‘তিশা বাস সার্ভিসে’ উঠেন মুরাদনগর উপজেলার শ্রীকাইল গ্রামের যুবক শ্যামল কর এবং সাথে তার মা’ ছিলেন।
দুপুর প্রায় সাড়ে ৩ টায় ভরপুর যাত্রীবাহি ‘তিশা’ বাসটি কোম্পানিগঞ্জ বাস স্টেন্ডে এসে পৌছে।
অধিকাংশ যাত্রী প্রথমে দ্রুত নামার পর শ্যামল কর তার মা’কে নিয়ে যখন গাড়ী থেকে নাম ছিলেন তখন গাড়ীর সিটের নিচে পরে থাকতে দেখলেন একটি কাগজের বস্তু। তা তুলার পর বুঝতে পারলেন এর ভিতরে মোটা অংকের টাকা রয়েছে। এবং এই টাকা নিশ্চিত এই বাসের কোন যাত্রীর হবে ।

সাথে সাথেই অবশিষ্ট যাত্রীদের নিকট কেউ কোন টাকা হারিয়েছেন কি না জানতে চাইলেন শ্যামল।
কিন্তু তখনো যারা গাড়ীতে ছিলেন বা নিচে নেমেছেন তাদের মধ্যে কারো টাকা হারিয়েছে বলে জানান নাই। তাহলে প্রথমেই গাড়ীতে যে কিছু যাত্রীরা দ্রুত নেমে পরেছেন তাদের মধ্য থেকেই কেউ অজ্ঞাত বা ভুলবশত উক্ত টাকা ফেলে গেছেন বলে ধারনা করা হচ্ছে।

তাৎক্ষণিক ভাবে শ্যামল তার নিকট প্রাপ্ত টাকার বিষয়টি কোম্পানিগঞ্জ তিসা বাস কাউন্টারে কর্তৃপক্ষ কে অবহিত করেন এবং তাদের নিকট কেউ হারানো টাকার খোজ করলে তার সাথে যোগাযোগ করার জন্য গ্রামের ঠিকানা ও ফোন নাম্বার লিখে দিয়ে আসেন বলে শ্যামল কর স্থানীয় সাংবাদিক এম কে আই জাবেদ কে জানিয়েছেন

সেই সাথে নিরাপত্তার স্বার্থে ও প্রকৃত মালিকের নিকট পৌছে টাকা ফেরত দেওয়ার লক্ষ্যে উক্ত টাকার প্রকৃত অংক প্রকাশ করছেন না। তবে ধারণা দিয়েছেন ৩০ থেকে ৩৫,০০০/- হাজার টাকা হবে বলে জানা গেছে। বর্তামানে উক্ত টাকা শ্রীকাইল ইউপি সাবেক চেয়ারম্যান আবুল হাসেম বেগের নিকট জমা রয়েছে বলে জানান শ্যামল।

প্রকৃত এই টাকা হারানো ব্যক্তিকে সরাসরি সনাক্ত সাপেক্ষে টাকা নিতে অনুরুদ করা হচ্ছে এবং সকলের সহযোগীতা কামনা করেছেন। যেন দ্রুত টাকা হারানো ব্যক্তি টাকা ফেরত নিতে পারেন।

বি. দ্রঃ ★★
★ সায়েদাবাদ থেকে বাসটি সকাল সাড়ে ১১ টায় ছাড়েন।
★ কোম্পানিগঞ্জে দুপুর সাড়ে ৩ টায় তিশা বাসটি এসে পৌছায়।
★ বিশেষ করে মুরাদনগর উপজেলার বা পাশ্ববর্তী কোন উপজেলার ব্যক্তিই হবেন এই হারানো টাকার মালিক। তাই এই খবরটি আপনার শেয়ার করতে পারেন।

যোগাযোগের জন্য :
নাম : শ্যামল কর, পিতা: প্রদীপ কর
গ্রাম + পোস্টঃ শ্রীকাইল, থানা : বাঙ্গরা বাজার
জেলাঃ কুমিল্লা।
ফোন নাম্বার : 01849-596197

( সংবাদটি এম কে আই জাবেদের ফেসবুক থেকে নেওয়া)

সংবাদটি শেয়ার করুন............
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    1
    Share
  • 1
    Share



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *