সংবাদ শিরোনাম
শুক্রবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ
মেঘনায় পুলিশের ধাওয়া খেয়ে নদীতে পড়ে মাদক ব্যবসায়ীর মৃত্যুকুমিল্লায় মডেল ইউনিয়ন পরিষদে সনাকের মতবিনিময় সভা অনুষ্ঠিতকুমিল্লায় দুই বছরের সাজা প্রাপ্ত আসামী গ্রেফতারকুমিল্লায় বাংলা বানান শুদ্ধিকরণ অভিযানকুমিল্লার হোমনায় পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যানববধূ অপহরণ চেষ্টার মামলায় ছাত্রলীগ নেতা ইসমাইল গ্রেফতারস্কুল ছাত্রকে মেরে বালু চাপা দেয়ার মামলায় দুই আসামি কারাগারেকুমিল্লায় ৩ দিন ব্যাপী বই মেলা শুরুঅপসংস্কৃতি বর্জন ও দেশীয় সংস্কৃতি চর্চায় শিক্ষার্থীদের উৎসাহিত করতে হবে ————এড.টুটুলচৌদ্দগ্রামে গৃহবধু হত্যা মামলার আসামীসহ গ্রেফতার ১৩ট্রাক্টরের চাপায় কুমিল্লায় শিশু নিহতবিএনপি নেতা কর্নেল আজিমের বড় ভাইয়ের ইন্তেকালমুরাদনগর উপজেলা পরিষদ নির্বাচন আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ, নিষ্ক্রিয় বিএনপিহোমনার ১৫০টি শিক্ষাপ্রতিষ্ঠানে শহিদ মিনার নেই!কুমিল্লায় ভাতিজার চাপাতির কোপে চাচার মৃত্যুকুমিল্লায় এক ছাত্রকে বালু চাপা হত্যার পর মুক্তিপন নিতে এসে অপহরণকারী আটককুমিল্লায় বিজিবির অভিযানে বিপুল পরিমান মাদক আটকসরকারি হাসপাতালের ওষুধের অবৈধ গোডাউনে র‌্যাবের অভিযানসংসদ নির্বাচনের মতো সিটি নির্বাচনেও একই পরিবেশ থাকবে : সিইসিহোমনায় আপন দুই ভাইসহ সাত জনের কারাদন্ড

৩০ থেকে ৩৫ হাজার টাকা পেয়ে ফেরত দিতে প্রকৃত মালিককে খুঁজছেন শ্রীকাইলের শ্যামল

 

এম কে আই জাবেদ ।।


গতকাল  সোমবার সকাল ১১.২০ মি. ঢাকা সায়েদাবাদ থেকে কুমিল্লার কোম্পানিগঞ্জ ‘তিশা বাস সার্ভিসে’ উঠেন মুরাদনগর উপজেলার শ্রীকাইল গ্রামের যুবক শ্যামল কর এবং সাথে তার মা’ ছিলেন।
দুপুর প্রায় সাড়ে ৩ টায় ভরপুর যাত্রীবাহি ‘তিশা’ বাসটি কোম্পানিগঞ্জ বাস স্টেন্ডে এসে পৌছে।
অধিকাংশ যাত্রী প্রথমে দ্রুত নামার পর শ্যামল কর তার মা’কে নিয়ে যখন গাড়ী থেকে নাম ছিলেন তখন গাড়ীর সিটের নিচে পরে থাকতে দেখলেন একটি কাগজের বস্তু। তা তুলার পর বুঝতে পারলেন এর ভিতরে মোটা অংকের টাকা রয়েছে। এবং এই টাকা নিশ্চিত এই বাসের কোন যাত্রীর হবে ।

সাথে সাথেই অবশিষ্ট যাত্রীদের নিকট কেউ কোন টাকা হারিয়েছেন কি না জানতে চাইলেন শ্যামল।
কিন্তু তখনো যারা গাড়ীতে ছিলেন বা নিচে নেমেছেন তাদের মধ্যে কারো টাকা হারিয়েছে বলে জানান নাই। তাহলে প্রথমেই গাড়ীতে যে কিছু যাত্রীরা দ্রুত নেমে পরেছেন তাদের মধ্য থেকেই কেউ অজ্ঞাত বা ভুলবশত উক্ত টাকা ফেলে গেছেন বলে ধারনা করা হচ্ছে।

তাৎক্ষণিক ভাবে শ্যামল তার নিকট প্রাপ্ত টাকার বিষয়টি কোম্পানিগঞ্জ তিসা বাস কাউন্টারে কর্তৃপক্ষ কে অবহিত করেন এবং তাদের নিকট কেউ হারানো টাকার খোজ করলে তার সাথে যোগাযোগ করার জন্য গ্রামের ঠিকানা ও ফোন নাম্বার লিখে দিয়ে আসেন বলে শ্যামল কর স্থানীয় সাংবাদিক এম কে আই জাবেদ কে জানিয়েছেন

সেই সাথে নিরাপত্তার স্বার্থে ও প্রকৃত মালিকের নিকট পৌছে টাকা ফেরত দেওয়ার লক্ষ্যে উক্ত টাকার প্রকৃত অংক প্রকাশ করছেন না। তবে ধারণা দিয়েছেন ৩০ থেকে ৩৫,০০০/- হাজার টাকা হবে বলে জানা গেছে। বর্তামানে উক্ত টাকা শ্রীকাইল ইউপি সাবেক চেয়ারম্যান আবুল হাসেম বেগের নিকট জমা রয়েছে বলে জানান শ্যামল।

প্রকৃত এই টাকা হারানো ব্যক্তিকে সরাসরি সনাক্ত সাপেক্ষে টাকা নিতে অনুরুদ করা হচ্ছে এবং সকলের সহযোগীতা কামনা করেছেন। যেন দ্রুত টাকা হারানো ব্যক্তি টাকা ফেরত নিতে পারেন।

বি. দ্রঃ ★★
★ সায়েদাবাদ থেকে বাসটি সকাল সাড়ে ১১ টায় ছাড়েন।
★ কোম্পানিগঞ্জে দুপুর সাড়ে ৩ টায় তিশা বাসটি এসে পৌছায়।
★ বিশেষ করে মুরাদনগর উপজেলার বা পাশ্ববর্তী কোন উপজেলার ব্যক্তিই হবেন এই হারানো টাকার মালিক। তাই এই খবরটি আপনার শেয়ার করতে পারেন।

যোগাযোগের জন্য :
নাম : শ্যামল কর, পিতা: প্রদীপ কর
গ্রাম + পোস্টঃ শ্রীকাইল, থানা : বাঙ্গরা বাজার
জেলাঃ কুমিল্লা।
ফোন নাম্বার : 01849-596197

( সংবাদটি এম কে আই জাবেদের ফেসবুক থেকে নেওয়া)

সংবাদটি শেয়ার করুন............
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    1
    Share
  • 1
    Share



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *