হোস্টেল থেকে ফেরার পথে কিশোর নিখোঁজ

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

সুফিয়ান রাসেল ।। স্কুল হোস্টেল থেকে বাড়ি ফেরার পথে এক কিশোর নিখোঁজের খবর পাওয়া গেছে। এ বিষয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়েরি করেছেন কিশোরের পরিবার।
সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, গত ৫ আগস্ট স্কুল হোস্টেল থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয় আশিষ বিবারী দেবনাথ। তিনি কুমিল্লা নগরীর ইউছুফ স্কুলের হোস্টেলে থাকতেন। তার গ্রামের বাড়ি লালমাই উপজেলার গইয়ারভাঙ্গা গ্রামের কুমুদ বিহারী দেবনাথ।
নিখোঁজ কিশোরের বাবা কুমুদ বিহারী দেবনাথ জানান, আমার ছেলে কুমিল্লা অজিতগুহ মহাবিদ্যালয় থেকে উচ্চমাধ্যমিক পাশ করেছে। এ বছর বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় অংশ নিচ্ছে। আগামী শুক্রবার তার ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা আছে। গত ৫ তারিখ সে বাড়ি আসার কথা ছিলো। বাড়ি আসেনি। তার সাথে মোবাইল ছিলো। সে নম্বরও বন্ধ দেখায়। আমার আত্মীয়-স্বজনদের নিকট খবর নিয়েছি। কোন ব্যক্তি তার সন্ধান ফেলে আমার সাথে যোগাযোগের (০১৯৪৯-৯০৫৯২৭) অনুরোধ করছি।

এ বিষয়ে কুমিল্লা কোতয়ালী মমডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুর রহমান জানান, গত ৬ আগস্ট তার পরিবার এ থানায় সাধারণ ডায়েরি করেছে। আমরা চেষ্টা করতেছি, তার বর্তমান অবস্থা/ অবস্থান জানার জন্য। তার সাথে মোবাইল ফোন ছিলো, আমরা প্রযুক্তির সহায়তা নিচ্ছি।