সংবাদ শিরোনাম
বুধবার, ৩রা জুন, ২০২০ ইং | ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
চৌদ্দগ্রামে পৌর কাউন্সিলরসহ ১৬ জনের করোনা শনাক্ত:মোট আক্রান্ত -৬৩, সুস্থ ২, মৃত্যু ১দেবিদ্বারে চিকিৎসক ও পবিস’র পরিচালকসহ ১৪ জনের করোনা সনাক্তকুমিল্লায় তিনজন চিকিৎসকসহ নতুন আক্রান্ত ৭৬: জেলায় করোনা ১১শ ছুঁই ছুঁইকরোনায় আরো ৩৭ জনের মৃত্যু, সর্বোচ্চ শনাক্ত ২৯১১-আক্রান্তের সংখ্যা ৫০,০০০ ছাড়ালকুমিল্লায় প্রবাসীর সহায়তায় প্রতিবন্ধীরা পেল খাদ্য ও নগদ অর্থসদর দক্ষিণে পল্লী বিদ্যুতের ক্রেন উল্টে শ্রমিক নিহত,আহত পাঁচদেবিদ্বারে বিদ্যুৎস্পৃষ্টে কুবি শিক্ষার্থী নিহতবুড়িচংয়ে ৪ হাজার ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটককরোনাভাইরাস: দেশে আজও দুই হাজার ৩৮১ জন আক্রান্ত, মৃত্যু ২২চান্দিনায় গলাটিপে শিশুকে হত্যা করলো সৎ মা: বাবা ও সৎ মা আটকচৌদ্দগ্রামে পৌর মেয়রসহ ১৩ জনের করোনা শনাক্ত: উপজেলায় বেড়ে দাঁড়াল ৪৭ জনেচৌদ্দগ্রামে পৌর মেয়রসহ কুমিল্লায় নতুন আক্রান্ত ৪৯: জেলায় বেড়ে দাঁড়াল ১০২০ জনেদেবিদ্বারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩ স্টাফ সহ ১৮ জন করোনা আক্রান্তবরুড়ার সেই চা বিক্রেতার স্কুলে শতভাগ পাশকুমিল্লায় ৭জন চিকিৎসকসহ নতুন আক্রান্ত ১০৩: জেলায় করোনা হাজার ছুঁই ছুঁইকুমিল্লা শিক্ষা বোর্ড- বিজ্ঞানে ছেলেরা আর মানবিক ও বানিজ্যে মেয়েরা এগিয়েএসএসসি পরীক্ষা কুমিল্লা বোর্ড : পাশে ফেনী আর জিপিএ ৫ প্রাপ্তিতে এগিয়ে কুমিল্লাকুমিল্লা শিক্ষা বোর্ড – পাশে ছেলেরা আর জিপিএ ৫ প্রাপ্তিতে মেয়েরা এগিয়েএসএসসি পরীক্ষার ফল প্রকাশ – কুমিল্লা বোর্ডে এবারের পাশের হার ৮৫.২২ : পাশের হার কমলেও বেড়েছে জিপিএ ৫কুমিল্লা নতুন আক্রান্ত ৩৪: জেলায় করোনা ছাড়ালো সাড়ে ৮শ

প্রেমে বাধা দেয়ায় হাতাহাতি, ছুঁড়ে মারা হলো গরম তেল

ফেনী প্রতিনিধি

ফেনীর সোনাগাজীতে প্রেমিক যুগলের কথা বলার জেরে সংঘর্ষের ঘটনায় এক চা দোকানির গরম তেলে তিনজনকে ঝলসে দেয়ার অভিযোগ উঠেছে। 

আহতরা হলেন রকি, ইকবাল হোসেন ও মুন্না। আহতদেরকে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার চর মজলিশপুর ইউপির দশআনি গ্রামের ড্রাইভার দোকান নামক স্থানে এ ঘটনা ঘটে।  

পুলিশ ও এলাকাবাসী জানায়, দশআনী গ্রামের সুলতান আহমেদের ছেলে ওমর ফারুকের সঙ্গে একই এলাকার বসুমাঝি বাড়ির এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সোমবার বিকেলে প্রেমিক যুগল রাস্তায় দাঁড়িয়ে কথা বলতে দেখে একই গ্রামের ফকির আহমদের ছেলে মো. সবুজ বাধা দেয়। ফলে ফারুকের সঙ্গে সবুজের হাতাহাতির ঘটনা ঘটে। 

খবর পেয়ে ইকবাল হোসেন সেন্টু ও স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম ঘটনাস্থলে বিষয়টি মীমাংসা করতে যান। দুই পক্ষ তর্কাতর্কির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় চা দোকানি সবুজের বাবা শহীদ উল্যাহকে মারধর শুরু করেন। এ সময় চা দোকানি সবুজ কড়াইয়ে থাকা গরম তেল নিক্ষেপ করলে তিনজন ও তার দোকানের কর্মচারী ঝলসে যায়।

সংঘর্ষে শহীদ উল্যাহ ও মো. ইলিয়াস আহত হন। পরবর্তীতে মাস্টার শামসুল হক ও ইউপি সদস্য আবু ইউসুফ মেম্বারের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

এ ঘটনায় আহত মো. ওমর ফারুক বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে রাতেই সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন। 

রাতে অভিযান চালিয়ে সোনাগাজী মডেল থানার পুলিশ ৯ জনকে আটক করে। আটকরা হলেন চা দোকানী মো. সবুজ, তার ভাই সুমন, মো.ফারুক, রাসেল, মো. সবুজ, শাকিল, মো. বাবু ও মোরশেদ আলম।  

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আটক চা দোকানি সবুজ গরম তেল নিক্ষেপের কথা অস্বীকার করে বলেন, ফারুক ও সবুজের সঙ্গে হাতাহাতির ঘটনায় দোকানে এসে হামলা ভাঙচুরের সময় তেলের কড়াইতে লাঠির বাড়ি পড়লে গরম তেল ছিটকে পড়লে তার দোকানের কর্মচারীসহ আরো তিনজন আহত হন।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *