সংবাদ শিরোনাম
বুধবার, ৩রা জুন, ২০২০ ইং | ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
চৌদ্দগ্রামে পৌর কাউন্সিলরসহ ১৬ জনের করোনা শনাক্ত:মোট আক্রান্ত -৬৩, সুস্থ ২, মৃত্যু ১দেবিদ্বারে চিকিৎসক ও পবিস’র পরিচালকসহ ১৪ জনের করোনা সনাক্তকুমিল্লায় তিনজন চিকিৎসকসহ নতুন আক্রান্ত ৭৬: জেলায় করোনা ১১শ ছুঁই ছুঁইকরোনায় আরো ৩৭ জনের মৃত্যু, সর্বোচ্চ শনাক্ত ২৯১১-আক্রান্তের সংখ্যা ৫০,০০০ ছাড়ালকুমিল্লায় প্রবাসীর সহায়তায় প্রতিবন্ধীরা পেল খাদ্য ও নগদ অর্থসদর দক্ষিণে পল্লী বিদ্যুতের ক্রেন উল্টে শ্রমিক নিহত,আহত পাঁচদেবিদ্বারে বিদ্যুৎস্পৃষ্টে কুবি শিক্ষার্থী নিহতবুড়িচংয়ে ৪ হাজার ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটককরোনাভাইরাস: দেশে আজও দুই হাজার ৩৮১ জন আক্রান্ত, মৃত্যু ২২চান্দিনায় গলাটিপে শিশুকে হত্যা করলো সৎ মা: বাবা ও সৎ মা আটকচৌদ্দগ্রামে পৌর মেয়রসহ ১৩ জনের করোনা শনাক্ত: উপজেলায় বেড়ে দাঁড়াল ৪৭ জনেচৌদ্দগ্রামে পৌর মেয়রসহ কুমিল্লায় নতুন আক্রান্ত ৪৯: জেলায় বেড়ে দাঁড়াল ১০২০ জনেদেবিদ্বারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩ স্টাফ সহ ১৮ জন করোনা আক্রান্তবরুড়ার সেই চা বিক্রেতার স্কুলে শতভাগ পাশকুমিল্লায় ৭জন চিকিৎসকসহ নতুন আক্রান্ত ১০৩: জেলায় করোনা হাজার ছুঁই ছুঁইকুমিল্লা শিক্ষা বোর্ড- বিজ্ঞানে ছেলেরা আর মানবিক ও বানিজ্যে মেয়েরা এগিয়েএসএসসি পরীক্ষা কুমিল্লা বোর্ড : পাশে ফেনী আর জিপিএ ৫ প্রাপ্তিতে এগিয়ে কুমিল্লাকুমিল্লা শিক্ষা বোর্ড – পাশে ছেলেরা আর জিপিএ ৫ প্রাপ্তিতে মেয়েরা এগিয়েএসএসসি পরীক্ষার ফল প্রকাশ – কুমিল্লা বোর্ডে এবারের পাশের হার ৮৫.২২ : পাশের হার কমলেও বেড়েছে জিপিএ ৫কুমিল্লা নতুন আক্রান্ত ৩৪: জেলায় করোনা ছাড়ালো সাড়ে ৮শ

চান্দিনায় ইউপি সদস্যসহ করোনায় নতুন আক্রান্ত ২০ জন : কুমিল্লায় বেড়ে দাঁড়াল ৩৭২ জনে


স্টাফ রিপোর্টার।।
করোনা ভাইরাসে চান্দিনা উপজেলার এক ইউনিয়ন পরিষদের সচিবসহ কুমিল্লা জেলায় নতুন করে আরো ২০ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে করোনায় এ জেলায় মোট আক্রান্তের সংখ্যা এখন ৩৭২ জন। এ দিন কেউ মারা যায়নি তবে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আদর্শ সদর উপজেলার একজন। জেলায় এই পর্যন্ত মোট মারা গেছেন ১৪ জন। করোনা সংক্রমন প্রতিরোধ কমিটি কুমিল্লা জেলার সমন্বয়ক ও মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.নিসর্গ মেরাজ চৌধুরী এ কথা নিশ্চিত করেছেন।
জেলা সিভিল সার্জন অফিস জানায়, গত ২৪ ঘন্টায় কুমিল্লায় ২০ জনের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। নতুন আক্রান্তদের মধ্যে জেলার চান্দিনায় ২ জন, লাকসামে ২ জন, ব্রাহ্মণপাড়ায় ৩ জন, মুরাদনগরে ২ জন, বুড়িচংয়ে ৫ জন, চৌদ্দগ্রামে একজন, সদর দক্ষিণে একজন, নাঙ্গলকোটে ২ জন এবং কুমিল্লা সিটি কর্পোরেশনে ২ জন রয়েছে।


সংশ্লিষ্ট সূত্র আরো জানান, বুধবার বিকেল পর্যন্ত কুমিল্লা জেলা থেকে সর্বমোট ৫ হাজার ৭৯৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর এই পর্যন্ত নমুনা পরীক্ষা শেষে রিপোর্ট এসেছে ৫ হাজার ৪০৬ জনের। এর মধ্যে মোট আক্রান্তের সংখ্যা ৩৭২ জন। আর মোট মারা গেছেন ১৪ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬২ জন।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *