শনিবার, ২৪শে আগস্ট, ২০১৯ ইং | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ
কিশোর গ্যাং: ‘বড়ভাইদের’ হাত ধরে বিপথগামী কিশোররা বরগুনায় আর নতুন গ্যাং তৈরির সুযোগ হবে না -এসপি মারুফ হোসেনইউরোপের সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন রাশিয়ায়আমাজন পোড়ার নেপথ্যে সোনা?জ্বলছে পৃথিবীর ফুসফুস, কেমন ঝুঁকির মুখে বিশ্ববিপর্যয়ে পৃথিবীর ‘ফুসফুস’পুড়ে ছাই আমাজনে সেনা মোতায়েনপুড়ে ছাই হচ্ছে ‘পৃথিবীর ফুসফুস’পরিবেশ রক্ষার্থে একদিন পর পর মলত্যাগের পরামর্শ২০ বছরে ২০ লাখ গাছ লাগিয়ে মরুভূমিকে অরণ্য বানালেন এই দম্পতিঅবিশ্বাস্য! টি-টোয়েন্টিতে প্রথমে সেঞ্চুরি, পরে ৪ ওভারে ৮ উইকেটক্রিকেটার শ্রীশান্তের বাড়িতে আগুন, অল্পের জন্য রক্ষা স্ত্রীরকুমিল্লায় ট্রেনে কাটা পড়ে দুই শিক্ষার্থী নিহত সেতুকে বাঁচাতে গিয়ে কাটা পড়ে আদিত্যকুমিল্লায় সেরা বাগানীদেরকে সম্মাননাকুবির ক্যাফেটেরিয়ার খাবারে টিকটিকি!রিফাত হত্যা মামলার চার্জশিট ৩ সেপ্টেম্বরমিন্নিকে কেন জামিন দেয়া হবে না: হাইকোর্টমিন্নির জামিন শুনানি ফের উঠছে হাইকোর্টেমিন্নির জবানবন্দির বিষয়ে জানতে চান হাইকোর্টহাইকোর্টের আরেক বেঞ্চে মিন্নির জামিন শুনানি আজকুমিল্লায় ট্রেনে কাটা পড়ে প্রেমিক-প্রেমিকা নিহত

জমি সংক্রান্ত বিরোধে যুবককে গাছের সঙ্গে শেকলে বেঁধে নির্যাতন অভিযোগে বাবা,ভাই ও তার স্ত্রী আটক

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার দাউদকান্দিতে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে সৎ ভাই এবং বাবা মিলে গাছের সাথে শিকলে বেঁধে শাহীন (৩৩)নামে এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। শিকলে বেঁধে কুপিয়ে আহতের ভিডিও ও ছবি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এঘটনায় শাহীনের মামা মনসুর আলী বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে দাউদকান্দি থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ বাবা সেলিম মিয়া(৬০), সৎ ভাই সাইফুল ও তার স্ত্রী শিরিনা আক্তারকে আটক করেছে। রোববার তাদের কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। গত বুধবার উপজেলার সুন্দলপুর ইউনিয়নের সুন্দলপুর গ্রামে (পূর্বপাড়ায়) এই ঘটনা ঘটে।
শাহীনের মামা মনসুর অভিযোগ করেন, শাহীনের বাবা সেলিম দ্বিতীয় বিয়ে করার পর বেশ কিছুদিন থেকে শাহীনের সঙ্গে বসত বাড়ি ও জমি নিয়ে বিরোধ চলছিল। গত বুধবার বাবা ও সৎ ভাইয়ের ভাড়া করা একদল দুর্বৃত্ত শাহীনকে গাছের সঙ্গে শেকল দিয়ে বেঁধে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেন। এ সময় তার কাছে থাকা একটি স্বর্ণের চেইন ও একটি মুঠোফোন ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে শাহীনকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
সুন্দলপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ আলম বলেন, শাহীন তার বাবা সেলিমের প্রথম সংসারের ছেলে। সেলিম মিয়া তিনটি বিয়ে করেছেন। শাহীন সরল প্রকৃতির ছেলে। সেই মানসিকভাবে একটু অসুস্থ। গত বুধবার তার বাবা সেলিম ও তার সৎ ভাই মিলে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে তাকে গাছের সাথে শিকলে বেঁধে কুপিয়ে জখমের অভিযোগ শুনেছি। আমি পূর্বে একাধিকবার তাদের জমি সংক্রান্ত বিরোধ সমাধান করেছি।
সেলিমের সাথে কথা বলতে তার মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।
দাউদকান্দি মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন বলেন, শনিবার দাউদকান্দি মডেল থানায় শাহীনের মামা নয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। আসামিরা হলেন- শিরিন আক্তার, সাইফুল, ফাতেমা বেগম, জান্নাত, সেলিম, আনোয়ার হোসেন, রাজ্জাক, শরীফ ও আলমগীর হোসেন।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *