রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
চাল পিয়াজ-সহ দ্রব্যমুল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে জনগন দিশেহারা …. ডাঃ ইরানবিশ্বকাপ বাছাইয়ে আর্জেন্টিনা দল ঘোষণামেঘনা-ধনাগোধা বেড়িবাঁধে আকস্মিক ভাঙন, আতঙ্কে লাখো মানুষচুরি যাওয়া গরুর সন্ধান দিলেই মিলবে পুরস্কারছাত্র বিক্ষোভে উত্তাল হাটহাজারী মাদ্রাসাএ বছরও বিনামূল্যে এক লাখ গাছের চারা বিতরণ করবে লাল সবুজ উন্নয়ন সংঘপদ্মবিল জুড়ে শরতের শুভ্রতা, হৃদয় কাড়ছে সৌন্দর্য পিপাসুদের‘২০২১ সাল আরো বেশি চ্যালেঞ্জিং হবে’কুমিল্লানগরীর দিশাবন্দে গৃহবধূর রহস্যজনক মৃত্যুবাসে তরুণীকে পালাক্রমে ধর্ষণ, অভিযুক্ত চালক-হেলপার গ্রেফতাররেলের বগি নির্মাণে আরো একটি কারখানা হবে: রেলমন্ত্রীবাড়ি ফেরার পথে বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণআবদুল মতিন খসরু এমপি’র নির্দেশনায়” যানজট নিরশনে বুড়িচংয়ে বাইপাস সড়ক চালু করার সিদ্ধান্তকুমিল্লার আজকের করোনা আপডেটচাকরির বয়স ১০ বছর হলে উচ্চতর গ্রেডে বাধা নেইফিফা র‌্যাঙ্কিংয়ে ভারতের পতন, বাংলাদেশ আগের অবস্থানেইকুমিল্লার আজকের করোনা আপডেটহাত-পা বেঁধে ছাত্রকে মারধর, শিক্ষকের স্বীকারোক্তিমূলক জবানবন্দিপিলখানায় চলছে বিজিবি-বিএসএফ সম্মেলন, প্রাধান্য পাবে সীমান্ত হত্যাবৃষ্টি নিয়ে যা জানালো আবহাওয়া অফিস

ফিরেছেন প্রসূন আজাদ, তবে অন্য পরিচয়ে

অনলাইন ডেস্ক।।

অভিনয় থেকে নানা কারণে ছিটকে পড়ার পর মিডিয়ার সঙ্গে টানা সংযোগ বিচ্ছিন্ন রেখেছেন প্রসূন আজাদ। সুখবর হলো, আবার ফিরেছেন এই ‘সাবান সুন্দরী’। তবে অভিনয়ে নয়, তার এই ফেরা নতুন পরিচয়ে।
সম্প্রতি অনলাইনে কাপড়ের দোকান দিয়েছেন এই অভিনেত্রী। নাম- প্রসূন আজাদ.শপ! যেখানে ছেলে-মেয়েদের টিশার্ট, টপস, আন্ডার গার্মেন্টস থেকে শুরু করে প্রায় সব ধরণের পোশাক মিলছে। আর এটি পরিচালনা করছেন প্রসূন আজাদ নিজেই।
পোশাকের আইটেম বা উপস্থাপনা দেখে অনেকেই প্রথমে ভেবেছিলেন হয়তো মজা করার জন্যই এই কাজটি করছেন প্রসূন। তবে সপ্তাহ গড়াতেই বোঝা গেল বেশ আটঘাট বেঁধে নেমেছেন তিনি।
প্রসূনের সঙ্গে যখন কথা হচ্ছিল তখনও তিনি পোশাকের পাইকারি মার্কেটে। শুরুতেই বললেন, ‘জলদি কথা সারছি! মার্কেটে এসেছি, দরদাম করছি তো।’
অনলাইন দোকান প্রসঙ্গে প্রসূন বলেন, ‘এ ব্যবসায় পুঁজি কম লাগে, তাই নেমে পড়লাম। এখন তো ঘরেই থাকতে হচ্ছে। সেই সময়টা পোশাকে দিচ্ছি। বাজারে যাই, লট ধরে পোশাক কিনি। এরপর সেগুলো অনলাইনে সাজিয়ে রাখি।’
আগস্টের প্রথম সপ্তাহে প্রসূন আজাদ.শপ নামের ফেসবুক গ্রুপ চালু করেন। সেটাই তার দোকানের মূল শো-রুম।
জানালেন, নিজে পোশাক তৈরি করছেন না। কিন্তু এক্সপোর্ট মান ও ইউরোপের বাজারের জন্য তৈরি পোশাকগুলোই মূলত তার পণ্য।
পোশাক রাখার জন্য ইতোমধ্যে নিজের ঘর পরিবর্তন করেছেন। তাই চলতি সপ্তাহে বেশ ব্যস্ততার মধ্যে কাটবে তার। জানালেন প্রসূন।
অন্যদিকে ওজন কমাতে নিয়মিত জিমেও যাচ্ছেন তিনি। আগের চেয়ে আরও হালকা হতে চান। কারণ, এরমধ্যে বেশ মুটিয়ে গেছেন। তবে এটা যে অভিনয়ের জন্য, তা বলতে চান না প্রসূন।
জানা গেছে, প্রসূন আজাদকে নিয়ে সর্বশেষ ভেবেছিলেন নির্মাতা শিহাব শাহীন। তার পরিকল্পনা ছিলো আলোচিত ওয়েব সিরিজ ‘আগস্ট ১৪’ নির্মাণ করার। কিন্তু প্রসূন সেই প্রস্তাব বিনয়ের সঙ্গে ফেরান। পরে সেই চরিত্রটিতে অভিনয় করে বাজিমাত করেন তাসনুভা তিশা।

২০১৬ সাল থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন প্রসূন আজাদ। এরমধ্যে গেল কয়েকবছর মিলিয়ে ৪টি সিনেমা করলেও নাটকে প্রায় অনুপস্থিত ছিলেন। কারণ হিসেবে জানান, ভালো গল্প ও পছন্দ অনুযায়ী চরিত্র না পাওয়া। নাটকের প্রতি রয়েছে অভিমানও। অন্যদিকে শুটিং শেষে সিনেমাগুলো এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিগুলো হলো নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’, রাশিদ পলাশের ‘পদ্মপুরাণ’, জায়েদ রেজওয়ানের ‘মৃত্যুপুরী’ এবং নিশীথ সূর্যের ‘পায়রার চিঠি’।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *